Lion

রেল লাইনে শুয়ে থাকা সিংহের উপর দিয়ে চলে গেল ট্রেন, পুলিশের শেয়ার করা ভিডিয়ো ভাইরাল

রেল লাইনের উপর শুয়ে রয়েছে একটি সিংহ। দূর থেকে একটি ট্রেনও আসতে দেখা যাচ্ছে ওই লাইন দিয়েই। তাতেও যেন সিংহটির কোনও হেলদোল নেই।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২০ ১৭:২৪
Share:

টুইটার থেকে নেওয়া ছবি।

গোটা দেশ জুড়েই পুলিশ বিভিন্ন টুইটার হ্যান্ডলে মজার মজার সব ছবি, ভিডিয়ো, পোস্ট দেখা যাচ্ছে। কখনও তা সাধারণ মানুষে নানান বিষয়ে সতর্ক করার জন্য, কখনও আবার সোশ্যাল মিডিয়ায় চলতি মজার স্রোতে অংশ নিতে। হায়দরাবাদে রাচাকোন্ডা পুলিশ কমিশনারেটেও সোমবার এমনই একটি মজার ভিডিয়ো পোস্ট করেছে।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, রেল লাইনের উপর শুয়ে রয়েছে একটি সিংহ। দূর থেকে একটি ট্রেনও আসতে দেখা যাচ্ছে ওই লাইন দিয়েই। তাতেও যেন সিংহটির কোনও হেলদোল নেই। সে যেমন ছিল, তেমনই শুয়ে রয়েছে। এক সময় ট্রেনটি একদম কাছে চলে আসে। তাতেও সরার কোনও লক্ষণ দেখা যায়নি সিংহটির। ট্রেনও গতি না কমিয়ে সিংহটির উপর দিয়েই চলে যায়।

না, ভয় পাওয়ার কিছু নেই, এটি একটি ফেক ভিডিয়ো। সেই বার্তাই দিতে চেয়েছে রাচাকোন্ডা পুলিশ। ভিডিয়োটি শেষ পর্যন্ত দেখলেই বোঝা যাবে‌ কী ভাবে রেললাইনের উপর সিংহের ছবিটি বসানো হয়েছে। পোস্টে লেখা হয়েছে, "সোশ্যাল মিডিয়ায় সব পোস্ট বিশ্বাস করবেন না।" সেই সঙ্গে #ফেকনিউজ-ও জুড়ে দেওয়া হয়েছে।

Advertisement

আরও পড়ুন: জলে নামতেই গায়েব বান্ধবীর বিকিনি, পরিকল্পনা করে গোটা ঘটনা ক্যামেরাবন্দি জাদুকরের​

আরও পড়ুন: বিকিনি পরে এলেই বিনামূল্যে পেট্রল

তবে এমন একটি পোস্ট ভাইরাল হতে সময় নেয়নি। ২৪ ঘণ্টার মধ্যে ভিডিয়োটি দেড় লাখের বেশি ভিউ পেয়েছে। সেই সঙ্গে সমানে লাইক ও শেয়ারও পয়েছে পোস্টটি।

দেখুন সেই পোস্ট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন