• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিকিনি পরলেই বিনামূল্যে জ্বালানি, গ্যাস স্টেশনের ঘোষণায় কী হল দেখুন

Bikini
বিনামূল্যে গ্যাস নিতে বিকিনে হাজির পুরুষরাও। ছবি: টুইটার থেকে নেওয়া।

কোনও সংস্থাকে নিজেদের বিজ্ঞাপনের ফাঁদে নিজেদেরই পড়তে দেখেছেন কখনও? রাশিয়ার একটি গ্যাস স্টেশনের অবস্থা তাই হয়েছিল। অফার ছিল মাত্র তিন ঘণ্টার জন্য। কিন্তু তাতেই খদ্দেরের ঠেলায় প্রাণ ওষ্ঠাগত গ্যাস স্টেশনের কর্মীদের।

রাশিয়ার সামারার ‘দ্য অলভি’গ্যাস স্টেশন সম্প্রতি একটি বিজ্ঞাপন দেয়। বিজ্ঞাপনের বয়ান ছিল, ‘যাঁরাই বিকিনি পরে আসবেন তাঁদের জন্য গ্যাস ফ্রি’। কর্তৃপক্ষ মনে করেছিলেন, একটা চমকও হবে, সেই সঙ্গে বাড়তি প্রচারের আলোও পাওয়া যাবে। প্রচুর মহিলা বিকিনি পরে আসবেন। সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা হবে। কিন্তু সেই বিজ্ঞাপনের ফল যে এমন হবে তা মনে হয় তাঁরা স্বপ্নেও ভাবেননি।

বিজ্ঞাপনে কোথাও বলা ছিল না, এটি মহিলাদের জন্য না সবার জন্য। সেই সুযোগের পূর্ণ সদব্যবহার করেন পুরুষরা। বহু পুরুষ বিকিনি পরে জ্বালানি ভরার লাইনে গাড়ি দাঁড় করিয়ে দেন। কেউ কেউ তো আবার বাড়তি ফ্লেভার যোগ করার জন্য সুন্দর বিকিনির সঙ্গে হাই হিল পরেও চলে আসেন। ফলে সব মিলিয়ে গ্যাস নেওয়া ও ছবি তোলার লম্বা লাইন পড়ে যায়।

আরও পড়ুন: অ্যাপে অর্ডার দেওয়া খাবারের টাকা ফেরত পেতে গিয়ে ব্যাঙ্ক থেকে উধাও চার লক্ষ টাকা

পরিস্থিতি যখন এমন, তখন তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি। বহু মানুষ এই ‘বিকিনি বয়’-দের ছবি তুলতে থাকেন। দ্রুত সেই সব ছবি ছড়িয়ে পড়ে ইন্টারনেটে।

আরও পড়ুন: মাদক পাচারকারীদের ‘গুপ্তধন’ জঙ্গলে ছড়িয়ে দিল এক দল শুয়োর

গ্যাস স্টেশন কর্তৃপক্ষ জানিয়েছেন, তারা পুরুষদেও এভাবে বিকিনি পরে গ্যাস নিয়ে আসায় প্রথমে কিছুটা হকচকিয়ে যান। কিন্তু দিনের শেষে তাঁদের উদ্দেশ্য সফল। তারা চেয়েছিলেন একটা ভাল প্রচার। সেটা হয়েছে। আর নেটিজেনরা মনে করছেন, শুধু মহিলারা বিকিনি পরে ফ্রিতে গ্যাস নিতে এলে যতটা না প্রচার পেত, রাশিয়ার এই পুরুষদের জন্য তা আরও বেশি প্রচারের আলো টেনেছে।

দেখুন বিকিনি পরা সেই পুরুষদের ছবি:

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন