Rahul gandhi

‘কমান্ডার ইন থিফ’, ফের মোদীকে আক্রমণ রাহুলের

রাফালে চুক্তি নিয়ে ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তোপ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর। সোমবার নিজের টুইটার পেজে এমন শব্দগুচ্ছই ব্যবহার করেছেন রাহুল।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৮ ১৮:৫৩
Share:

রাহুল গান্ধী।ছবি: পিটিআই

‘কমান্ডার ইন থিফ।’ নতুন সংযোজন।

Advertisement

কংগ্রেস সভাপতির নতুন ‘শব্দাস্ত্র’। রাফালে চুক্তি নিয়ে ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তোপ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর। সোমবার নিজের টুইটার পেজে এমন শব্দগুচ্ছই ব্যবহার করেছেন রাহুল।

ফরাসি একটি সংবাদ মাধ্যম ফ্রান্সের প্রাক্তন প্রেসিডেন্ট ফ্রাঁসোয়া ওলাঁদের একটি ভিডিয়ো প্রকাশ করেছিল। সেই ভিডিয়োটি টুইটারে এ দিন পোস্ট করেন রাহুল। সেই ভিডিয়োটির উপরেই লেখা রয়েছে ‘দ্য স্যাড ট্রুথ অ্যাবাউট ইন্ডিয়াজ কমান্ডার ইন থিফ’।

Advertisement

আরও পড়ুন: ফের ধস শেয়ার বাজারে, সেনসেক্স পড়ল ৫০০ পয়েন্টেরও বেশি​

এ দিনই কংগ্রেসের তরফে কেন্দ্রের ভিজিল্যান্স কমিটির কাছে রাফাল চুক্তিতে দুর্নীতির অভিযোগ জানিয়ে একটি স্মারকলিপি পেশ করা হয়।

রাহুল দু’দিন আগেই দাবি করেছিলেন, ‘‘ফ্রান্সের প্রাক্তন প্রেসিডেন্ট আমাদের প্রধানমন্ত্রীকে চোর বলেছেন। দেশের ইতিহাসে বোধ হয় এই প্রথম। তাই প্রধানমন্ত্রীকে এর ব্যাখ্যা দিতে হবে।’’

আরও পড়ুন: বিজেপির বাংলা বন্‌ধকে বেআইনি ঘোষণা করতে হাইকোর্টে জোড়া মামলা

ওলাঁদ প্রথমে বলেছিলেন, মোদী সরকারই অনিল অম্বানীর রিলায়্যান্স ডিফেন্সকে রাফাল-চুক্তিতে মনোনীত করতে বলে। পরে সুর বদলে ওলাঁদ দাবি করেন, তাঁর সরকার রিলায়্যান্সকে বাছেনি।

রাজনীতি, অর্থনীতি, ক্রাইম - দেশের বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া গুরুত্বপূর্ণ খবর জানতে দেশ বিভাগে ক্লিক করুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন