Train accident

Accident: ট্রেনে কাটা হাজারো লাশ উদ্ধার করেছেন, ট্রেনে কাটা পড়েই মৃত্যু হল সেই ঈশ্বরের!

এক যুবকের দেহ অ্যাম্বুল্যান্সে তুলে দিয়ে রেললাইন পার করছিলেন ঈশ্বর। তখনই দুরন্ত গতিতে ছুটে আসা ট্রেনের সামনে পড়ে যান।

Advertisement

সংবাদ সংস্থা

চণ্ডীগড় শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ১৮:৩৫
Share:

রেললাই পার হতে গিয়েই ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় ঈশ্বরের।

সারাজীবন যিনি ট্রেন দুর্ঘটনায় মৃত ব্যক্তিদের দেহ উদ্ধার করে মর্গে পাঠাতেন, শুধু তাই-ই নয়, রেল দুর্ঘটনায় বিষয়েও আমজনতাকে সতর্ক করতেন, রেল পুলিশের সেই সাব-ইনস্পেক্টর নিজেই মারা গেলেন ট্রেনের ধাক্কায়! ঘটনাটি হরিয়ানার পানিপতের।

Advertisement

নাম ঈশ্বর সিংহ। গত ৩২ বছর ধরে পানিপত জিআরপিতে কর্মরত ছিলেন ঈশ্বর। ট্রেনে কাটা পড়লে ঈশ্বরই যেতেন সেই দেহ উদ্ধারে। তার পর সেই দেহ মর্গে পাঠানোর ব্যবস্থা করতেন। ৩২ বছর ধরে এই কাজই করে আসছিলেন তিনি। কিন্তু তাঁর পরিবার স্বপ্নেও ভাবতে পারেননি যে, সারাজীবন ধরে যিনি ট্রেনে কাটা লাশ উদ্ধার করেছেন, এক দিন তিনিই ট্রেনে কাটা পড়বেন।

ঈশ্বর সিংহের পরিবার সূত্রে খবর, প্রতি দিনের মতোই শুক্রবার সকাল ৭টায় কাজে গিয়েছিলেন তিনি। তার পরই খবর আসে স্টেশন থেকে ৫০০ মিটার দূরে রেললাইনের উপর এক যুবকের দেহ পড়ে রয়েছে। সেই খবর পেয়ে ঈশ্বর ঘটনাস্থলে যান। যুবকের দেহ অ্যাম্বুল্যান্সে তুলে মর্গের উদ্দেশে রওনা করিয়ে দেন।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানান, যুবকের দেহ অ্যাম্বুল্যান্সে তুলে দেওয়ার পর রেললাইন পার হচ্ছিলেন ঈশ্বর। তখনই দুরন্ত গতিতে ছুটে আসা ট্রেনের সামনে পড়ে যান। ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ঈশ্বরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন