Rape

বিনামূল্যে ফোন পাইয়ে দেওয়ার টোপ দিয়ে কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত রাজস্থানের সরকারি কর্মী

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম সুনীল কুমার জাঙ্গাইর। গত ১০ অগস্ট বাড়িতে একাই ছিল কিশোরী। তার মা কাজে গিয়েছিলেন। বাবা কর্মসূত্রে থাকেন জয়পুরে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

জয়পুর শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ১৪:২০
Share:

প্রতীকী ছবি।

এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল রাজস্থানের এক সরকারি কর্মীর বিরুদ্ধে। রাজ্য সরকারি প্রকল্পের আওতায় বিনামূল্যে ফোন পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে কিশোরীকে একটি ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে জনস্বাস্থ্য দফতরের এক কর্মীর বিরুদ্ধে।

Advertisement

কিশোরীর আত্মীয়দের অভিযোগ, তাকে প্রথমে একটি গাড়ি করে নিয়ে যান ওই ব্যক্তি। তার পর একটি বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। বিষয়টি জানাজানি হতেই স্থানীয়রা ওই কর্মীকে গাছে বেঁধে মারধর করেন। অভিযুক্তের বিরুদ্ধে তোড়াভীম থানায় পকসো আইনে মামলা রুজু হয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম সুনীল কুমার জাঙ্গাইর। গত ১০ অগস্ট বাড়িতে একাই ছিল কিশোরী। তার মা কাজে গিয়েছিলেন। বাবা কর্মসূত্রে থাকেন জয়পুরে। ওই দিন কিশোরীর বাড়িতে যান সুনীল। তাকে গিয়ে জানান, রাজ্য সরকারের তরফে বিনামূল্যে ফোন দেওয়া হচ্ছে। আর সেই ফোন তাকে পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতিও দেন। সেই ফোন পাইয়ে দেওয়ার নাম করে কিশোরীকে তাঁর গাড়িতে করে নিয়ে যান। কিশোরী তাঁর মায়ের সঙ্গে কথা বলতে চাইলে, সুনীল নিষেধ করেন। এবং একইসঙ্গে তাকে জানান, দ্রুত না গেলে ফোন আর পাওয়া যাবে না। কিশোরীও তাঁর কথা বিশ্বাস করে নেয়। অভিযোগ, এর পরই একটি ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করেন সুনীল।

Advertisement

পুলিশকে কিশোরী জানিয়েছে, সে চিৎকার করা শুরু করলে সুনীল একটি ছুরি নিয়ে হামলা করেন। সুনীলের কাছে সে বার বার আর্জি জানায় ছেড়ে দেওয়ার জন্য। কিন্তু খুনের হুমকি দিয়ে তাকে ধর্ষণ করেন। এর পরই সে বাড়িতে পৌঁছে মাকে গোটা ঘটনাটি জানায়। মেয়েকে নিয়ে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন কিশোরীর মা। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন