Rajasthan

মেয়ের সঙ্গে টিকটক ভিডিয়ো! উলঙ্গ করে যুবককে শহর ঘোরাল পরিবার

সেই যুবককে পিটিয়ে নগ্ন করে শহর ঘুরতে বাধ্য করে মেয়ের বাড়ির লোকজন। এই ঘটনার জেরে থানায় অভিযোগ দায়ের করেছে দুই পরিবারই।  

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২০ ১৯:২৭
Share:

টিকটক ভিডিয়োর জন্য নিগৃহীত যুবক। ছবি টুইটার থেকে সংগৃহীত।

জয়পুরের এক যুবক সম্প্রতি ১৪ বছরের এক বালিকার সঙ্গে ভিডিয়ো বানিয়েছিলেন টিকটক-এ। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো আপলোড হতেই মেয়েটির পরিবারের লোকজনের তা নজরে আসে। তার পরই সেই যুবককে পিটিয়ে নগ্ন করে শহর ঘুরতে বাধ্য করে মেয়ের বাড়ির লোকজন। এই ঘটনার জেরে থানায় অভিযোগ দায়ের করেছে দুই পরিবারই।

Advertisement

ওই টিকটক ভিডিয়োতে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্কের ইঙ্গিত মিলছিল। মেয়েটির দাদা সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি দেখে পরিবারের অন্যান্যদের জানায়। তার পর তারা মেয়েটিকে মারধর করে। প্রতিশোধ নিতে শুক্রবার ওই যুবককেও মারধর করে তারা। তার পর তাঁকে উলঙ্গ করে ঘোরানো হয় শহর। সেই ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

এই ঘটনা নিয়ে অ্যাডিশনাল ডিসিপি মনোজ চৌধুরি বলেছেন, ‘‘মেয়ের পরিবার উলঙ্গ করে যুবককে মারধর করেছে।’’ যুবকের পরিবার মারধর ও উলঙ্গ ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার অভিযোগে মেয়ের পরিবারের লোকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বলেও জানিয়েছেন তিনি। অন্যদিকে, ওই যুবকের বিরুদ্ধেও মামলা দায়ের করেছে মেয়েটির পরিবার। তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। জানা গিয়েছে, দুই পরিবারের সদস্যদেরই গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহে স্বামীর মুখে গরম তেল ঢাললেন স্ত্রী

আরও পড়ুন: ‌ছাত্রের বাড়ি থেকে গয়না চুরি করে গ্রেফতার শিক্ষিকা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন