National

গরু কাটলেই ফাঁসি দেব, হুঁশিয়ারি ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী রমন সিংহের

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রাজ্য গুজরাতের বিধানসভা আইন সংশোধন করে যা বলল, তার চেয়ে আরও এক কদম বাড়িয়ে রাখলেন ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী রমন সিংহ।বললেন, ‘গরু কাটলেই এ বার ফাঁসির দড়িতে ঝোলানো হবে।’’ গতকাল গুজরাত বিধানসভা সংশ্লিষ্ট আইন সংশোধন করে বলেছে, গরু কাটলেই হবে যাবজ্জীবন কারাদণ্ড।’’

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ এপ্রিল ২০১৭ ২০:০২
Share:

ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী রমন সিংহ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রাজ্য গুজরাতের বিধানসভা আইন সংশোধন করে যা বলল, তার চেয়ে আরও এক কদম বাড়িয়ে রাখলেন ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী রমন সিংহ।

Advertisement

বললেন, ‘গরু কাটলেই এ বার ফাঁসির দড়িতে ঝোলানো হবে।’’ গতকাল গুজরাত বিধানসভা সংশ্লিষ্ট আইন সংশোধন করে বলেছে, গরু কাটলেই হবে যাবজ্জীবন কারাদণ্ড।’’

গুজরাতের পর এমন ঘটনা ছত্তীসগঢ়ে ঘটলে কী হবে, সাংবাদিকের এই প্রশ্নের জবাবে এ দিন ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী রমন সিংহ বলেছেন, ‘‘গত ১৫ বছরে ছত্তীসগঢ়ে এমন ঘটনা ঘটেছে বলে শুনেছেন কখনও? এ রাজ্যে কেউ গরু কাটলে তাঁর ফাঁসি হবে।’’ ক্ষমতায় এসে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ গোটা রাজ্যে কসাইখনা বন্ধের ফরমান জারি করেছেন।

Advertisement

আরও পড়ুন- ভারতীয় মহিলাকে নগ্ন করে চেক করা হল ফ্রাঙ্কফুর্ট বিমানবন্দরে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন