RBI

করোনা আক্রান্ত আরবিআই গভর্নর, আইসোলেশনে থেকেই কাজ

ডেপুটি গভর্নর এবং অন্য আধিকারিকদের সঙ্গে তিনি ভিডিয়ো কনফারেন্সিং এবং ফোনের মাধ্যমে যোগাযোগ রাখবেন বলে জানিয়েছেন শক্তিকান্ত। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২০ ১৯:৪৮
Share:

আরবিআই গভর্নর শক্তিকান্ত দাস। —ফাইল চিত্র

রিজার্ভ ব্যাঙ্কের গভর্নর শক্তিকান্ত দাস করোনা আক্রান্ত। রবিবার সন্ধ্যায় নিজেই টুইট করে তাঁর কোভিড আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন তিনি। লিখেছেন, ‘আমার কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। সম্প্রতি যাঁরা আমার সংস্পর্শে এবং সান্নিধ্যে এসেছেন তাঁদের সতর্ক করছি।’

Advertisement

টুইটে শক্তিকান্ত আশ্বস্ত করেছেন যে, তাঁর শারীরিক অবস্থা ঠিক আছে। তিনি ভাল আছেন। আপাতত নিভৃতবাসে থাকবেন। টুইটারে তিনি জানিয়েছেন, রিজার্ভ ব্যাঙ্কের কাজ স্বাভাবিক গতিতেই চলবে। তিনি কোভিড মুক্ত না হওয়া পর্যন্ত বাড়ি থেকেই কাজ করবেন। রিজার্ভ ব্যাঙ্কের ডেপুটি গভর্নর এবং অন্য আধিকারিকদের সঙ্গে তিনি ভিডিয়ো কনফারেন্সিং এবং ফোনের মাধ্যমে যোগাযোগ রাখবেন বলেও জানিয়েছেন শক্তিকান্ত।

কোভিড টেস্টের আগে পর্যন্ত দফতরের অনেক কর্মীর সংস্পর্শে এসেছের আরবিআই গভর্নর। টুইটারে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর দেওয়ার পাশাপাশি লিখেছেন, ‘গত কয়েক দিনে যাঁদের কাছাকাছি এসেছি, তাঁদের জানিয়ে দিয়েছি।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন