খাবার না নেওয়ায় মহিলাকে লাগাতার কুপ্রস্তাব হোয়াটসঅ্যাপে

মোবাইল অ্যাপে অর্ডার দেওয়া খাবার নিয়ে ঝামেলা। এবং তার থেকে ফোনে এবং হোয়াট্‌সঅ্যাপে মহিলাকে যৌন হয়রানির অভিযোগ। এই অভিযোগে এক জনকে গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ জুলাই ২০১৬ ২০:১৩
Share:

মোবাইল অ্যাপে অর্ডার দেওয়া খাবার নিয়ে ঝামেলা। এবং তার থেকে ফোনে এবং হোয়াট্‌সঅ্যাপে মহিলাকে যৌন হয়রানির অভিযোগ। এই অভিযোগে এক জনকে গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, অ্যাপে খাবারের অর্ডার দিয়েছিলেন বেঙ্গালুরুর এক মহিলা। খাবারও চলে আসে। কিন্তু সেই খাবার পচ্ছন্দ হয়নি মহিলার। তিনি খাবার নিতে অস্বীকার করেন। তার পর সেই ডেলিভারি বয়কে নিয়েই শুরু হয় সমস্যা। খাবার নিতে অস্বীকার করায় মহিলাকে সেই রাতেই ডেলিভারি বয় অশালীন ইঙ্গিত করেছিল বলে অভিযোগ। সে রাতে নাকি মহিলা বিষয়টি ততটা গায়ে মাখেননি। কিন্তু তার পরে শুরু হয় ফোন করে উত্যক্ত করা। শুধু একটি নম্বর থেকেই নয়। নানা নম্বর থেকে লাগাতার ফোন চলতে থাকে। এর পরে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন ওই মহিলা।

জানা যায়, নানা হোয়াট্সঅ্যাপ গ্রুপে মহিলার নম্বর ছড়িয়ে দিয়েছে ওই ডেলিভারি বয়। সেখানে ওই মহিলার পরিচয় দেওয়া হয়েছে যৌনকর্মী হিসেবে। ফলে নানা কুপ্রস্তাব পেতে থাকেন ওই মহিলা। এমনকী তাঁর সঙ্গে রাত কাটানোর খরচও জানতে চাওয়া হয়। কিন্তু অভিযোগ পেয়ে সক্রিয় হয় বেঙ্গালুরু পুলিশ। ফোন নম্বরগুলির সূত্র ধরে তাঁরা ডেলিভারি বয়কে খুঁজে বার করে। পুলিশ জানিয়েছে, ছেলেটির নাম শ্রেয়স।

Advertisement

আরও পড়ুন: মৃত স্বামীর বীর্যেই মা হতে চাইলেন যুবতী!

বেঙ্গালুরুর ডেপুটি কমিশনার এস ডি শরণাপ্পা জানান, জেরায় শ্রেয়স অপরাধের কথা স্বীকার করেছে। সে জানিয়েছে, খাবার পৌঁছনোর পরে ওই মহিলার সঙ্গে তার বচসা হয়। মহিলা খাবারগুলি নিতে অস্বীকার করেন। তিনি টাকাও মেটাননি। শ্রেয়স দরজার সামনে খাবার রেখে চলে আসেন। এর পরে রাগের মাথায় সে এই কাণ্ড ঘটিয়েছে। পুলিশ সূত্রে খবর, একটি বিশেষ দল গঠন করে তদন্ত শুরু হয়েছে। ওই মহিলাকে আর যারা অশালীন প্রস্তাব দিয়েছিল, তাদেরও গ্রেফতার করা হবে। মোবাইল অ্যাপ সংস্থাটির পক্ষ থেকে জানান হয়েছে, এটি বিরল ঘটনা। তবে এমন কিছু বরদাস্ত করা হবে না। শ্রেয়সের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন