attack

হাসপাতাল তদারকিতে বেরিয়েছিলেন চিকিৎসক, ফল কাটার ছুরি নিয়ে ঝাঁপালেন রোগী! তার পর?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে রাউন্ডে বেরিয়েছিলেন এক রেসিডেন্ট চিকিৎসক। আচমকাই তাঁর উপর ফল কাটার ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন ওই রোগী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১১:১৭
Share:

আচমকাই চিকিৎসকের উপর ফল কাটার ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন ওই রোগী বলে অভিযোগ। ছবি: প্রতীকী

হাসপাতালের মধ্যেই ফল কাটার ছুরি নিয়ে দুই চিকিৎসকের উপর হামলা রোগীর। দু’জনেই জখম হয়েছেন। শেষ পর্যন্ত গ্রেফতার করা হয়েছে ওই রোগীকে। মহারাষ্ট্রের যবৎমল জেলার শ্রী বসন্তরাও নায়েক সরকারি মেডিক্যাল কলেজের ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে রাউন্ডে বেরিয়েছিলেন এক রেসিডেন্ট চিকিৎসক। আচমকাই তাঁর উপর ফল কাটার ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন ওই রোগী। সহ-চিকিৎসককে উদ্ধার করতে ছুটে আসেন অন্য এক চিকিৎসক। তিনিও আক্রান্ত হন। এই হামলার বিরুদ্ধে প্রতিবাদে নামেন চিকিৎসকেরা। পুলিশের বিরুদ্ধে স্লোগানও দেন।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম সুরজ ঠাকুর। তিনি মানসিক ভারসাম্যহীন। দু’দিন আগে নিজেকে ছুরি মেরেছিলেন। যবৎমলের পুলিশ সুপার পবন বানসোড় বলেন, ‘‘দু’দিন আগে নিজেকে ছুরি দিয়ে আঘাত করেছিলেন সুরজ। তার পর ওই সরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনি মানসিক ভারসাম্যহীন। চিকিৎসক যখন রাউন্ডে বেরিয়েছিলেন, তখন তাঁর উপর ছুরি নিয়ে চড়াও হয়েছিলেন ওই রোগী। বৃহস্পতিবার রাতেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন