শ্যুটিংয়ের জন্য সোনমার্গে সলমন

ছবির শ্যুটিংয়ের জন্য মঙ্গলবার জম্মু-কাশ্মীরের সোনমার্গ পৌঁছলেন সলমন খান। গত কয়েক দিন ধরেই কবীর খান পরিচালিত ‘বজরঙ্গি ভাইজান’ ছবির শ্যুটিংয়ের কাজ চলছে জম্মু-কাশ্মীরে। সোনমার্গের স্টেশন হাউস অফিসার জানিয়েছেন, সলমনের সঙ্গে ছবির বাকি কলাকুশলীরা আজ দুপুরে সোনমার্গ এসেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শ্রীনগর শেষ আপডেট: ১৩ মে ২০১৫ ০২:৫১
Share:

ছবির শ্যুটিংয়ের জন্য মঙ্গলবার জম্মু-কাশ্মীরের সোনমার্গ পৌঁছলেন সলমন খান।

Advertisement

গত কয়েক দিন ধরেই কবীর খান পরিচালিত ‘বজরঙ্গি ভাইজান’ ছবির শ্যুটিংয়ের কাজ চলছে জম্মু-কাশ্মীরে। সোনমার্গের স্টেশন হাউস অফিসার জানিয়েছেন, সলমনের সঙ্গে ছবির বাকি কলাকুশলীরা আজ দুপুরে সোনমার্গ এসেছেন।

বৃষ্টির জন্য মাঝেমধ্যেই শ্যুটিংয়ের কাজ বিঘ্নিত হচ্ছে। জম্মু-কাশ্মীরের পহেলগাম, গুলমার্গ ও সোনমার্গে ‘বজরঙ্গি ভাইজান’-এর শ্যুটিং হওয়ার কথা। পহেলগামের শ্যুটিং ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। সোনমার্গের শ্যুটিং শেষ হলে শুরু হবে গুলমার্গের শ্যুটিং।

Advertisement

ছবির পরিচালক কবীর খান টুইটারে জানিয়েছেন, ছবির শেষ পাঁচ দিনের শ্যুটিং বাকি রয়েছে। ২০০২ সালের অনিচ্ছাকৃত খুনের মামলায় হাজিরা দেওয়ার জন্য গত সপ্তাহে পহেলগামের শ্যুটিং অর্ধসমাপ্ত রেখেই মুম্বই ফিরে আসতে হয়েছিল সলমন খানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন