Telangana

Telangana: আন্ডারপাসের জমা জলে অর্ধেক ডুবে গেল স্কুলবাস! ২৫ শিশু উদ্ধার, ভিডিয়ো প্রকাশ্যে

তেলঙ্গানার মেহবুবনগরে মাচানপল্লি এবং কোদুরের মাঝে রয়েছে ওই রেলসেতু। বৃষ্টির জেরে জল জমেছিল আন্ডারপাসে।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৮:০৬
Share:

পড়ুয়াদের উদ্ধার করছেন স্থানীয়রা। ছবি সৌজন্য টুইটার।

রেলসেতুর আন্ডারপাসে জমা জলে অর্ধেক ডুবে রয়েছে একটি স্কুল বাস। ভিতর থেকে ভেসে আসছিল শিশুদের কান্নার আওয়াজ। জলের মাত্রা ক্রমে বাড়তে বাড়তে বাসের দরজার প্রায় মাথা ছুঁয়ে ফেলেছিল। এমনই একটি ভয়ানক দৃশ্য দেখা গেল তেলঙ্গানায়।

Advertisement

জানা গিয়েছে, তেলঙ্গানার মেহবুবনগরে মাচানপল্লি এবং কোদুরের মাঝে রয়েছে ওই রেলসেতু। বৃষ্টির জেরে জল জমেছিল আন্ডারপাসে। একটি বেসরকারি স্কুলের বাস প্রায় ৩০ জন পড়ুয়া নিয়ে ওই আন্ডারপাস দিয়ে যেতে গিয়েই আটকে যায়। জল তখন খুব একটা বেশি ছিল না। কিন্তু কয়েক মিনিটের মধ্যেই সেই জল বেড়ে প্রথমে কোমরসমান, তার পর বুকসমান এবং একটা সময় গলাসমান হয়ে যায়।

জলের মাত্রা বাড়তে দেখে চালক স্থানীয়দের কাছে সাহায্যের জন্য ছুটে যান। তত ক্ষণে বাসের ভিতরে জল ঢুকে গিয়েছিল। আর এই পরিস্থিতি দেখে শিশুরাও ভয় পেয়ে যায়। তারা আতঙ্কিত হয়ে কান্নাকাটি জুড়ে দেয়। এই পরিস্থিতি দেখে স্থানীয়রা ছুটে আসেন। গলাসমান জলে নেমে শিশুদের এক এক করে উদ্ধার করেন তাঁরা। স্থানীয়রা জানিয়েছেন, চালকের তৎপরতায় শিশুদের উদ্ধার করা সম্ভব হয়েছে। না হলে ছোট বাচ্চাগুলির জলে ডুবে মৃত্যু হত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন