Crime

৯ শিশুর ধর্ষক ও খুনি সুনীল ‘লাকি’ নীল শার্ট পরেই যেত অভিযানে

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৮ ২০:০৯
Share:

পুলিশের হাতে ধরা পরার পর সুনীল কুমার

প্রতিবার খুন করতে যেত পছন্দের “লাকি” নীল জামা পরে! খুন করেছে যাদের, তাদের সকলেরই বয়স তিন থেকে নয়ের মধ্যে! এমনই বক্তব্য সদ্য সিরিয়াল কিলিংয়ের দায়ে ধরা পড়া বছর কুড়ির সুনীল কুমারের।

Advertisement

খুনের ধরনের বিবরণ শুনে হয়রান গুরুগ্রাম থানার পুলিশও। পুলিশের কাছে সুনীল জানিয়েছে, ২০১৬ থেকে ২০১৮ সালের মধ্যে গুরুগ্রামে ৩ জন শিশুকে খুন করা ছাড়াও সে দিল্লি, উত্তরপ্রদেশ ও মধ্যপ্রদেশে আরও ছয়টি শিশুকে খুন করেছে।

সম্প্রতি গুরুগ্রামের সেক্টর ৬৬ তে একটি তিন বছরের শিশুকন্যাকে খুন করার পর থেকে ফেরার ছিল সুনীল। গত সোমবার উত্তরপ্রদেশের ঝাঁসি থেকে গ্রেফতার করা হয় তাকে।

Advertisement

আরও পড়ুন: ভারত-পাকিস্তানের মধ্যে ‘ধর্মীয় করিডর’ তৈরিতে সায় কেন্দ্রের

পুলিশের কাছে সুনীল আরও জানিয়েছে যে, প্রতিবার খুনের আগে শিশুকন্যাদের ধর্ষণ করত সে। ধর্ষণের আগে যাতে তারা পালিয়ে না যেতে পারে, তাই তাদের পা ভেঙে দিত বলেও জানিয়েছে সে। আর প্রতিবার অপরাধ করার সময়েই অবশ্যই গায়ে থাকতো তার “লাকি” নীল জামা।

আরও পড়ুন: পাক মদতেই পিডিপি-এনসি জোট, অভিযোগ, পাল্টা চ্যালেঞ্জে পিছু হঠল বিজেপি

সাধারণ ভাবে আর্থিক ভাবে অস্বচ্ছল পরিবারের বাচ্চা মেয়েদের টাকা বা খাবারের লোভ দেখিয়ে শিকার বানাত সুনীল। তাকে ধরতে ফাঁদ পেতেছিল পুলিশ। সুনীলের বক্তব্য, শুধু এইবারেই “লাকি” জামা পরে না আসায় পুলিশের হাতে ধরা পড়ে গেল সে।

যদিও পুলিশের বক্তব্য সুনীল মানসিক ভাবে অসুস্থ ও অপরাধপ্রবণ। তার মানসিক স্বাস্থ্য পরীক্ষা হবে বলেও জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন