Sex Racket

অভিজাত শপিং মলের স্পা-এর আড়ালে মধুচক্র ফাঁস

এক সাংবাদিক বলে নিজেকে দাবি করা এক ব্যক্তি ওই স্পা-এর আড়ালে মধুচক্রের ব্যাপারে কমিশনকে বিস্তারিত জানান।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২১ মে ২০১৯ ১৬:৪৩
Share:

দিল্লি পুলিশের গাড়ি। প্রতীকী ছবি সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত।

দিল্লির রোহিণী এলাকার একটি অভিজাত শপিং মলের স্পা-এর আড়ালে চলা মধুচক্র ফাঁস করল দিল্লির মহিলা কমিশন। পুলিশকে সঙ্গে নিয়ে সোমবার ওই শপিং মলের স্পা-য়ে হানা দেন মহিলা কমিশনের আধিকারিকরা। সেখান থেকে ১১ জন বালিকাকে উদ্ধার করে পুলিশ। সঙ্গে বিভিন্ন আপত্তিকর দ্রব্যও পাওয়া গিয়েছে বলে কমিশনের তরফে জানানো হয়েছে।

Advertisement

গত ১৮ মে দিল্লির মহিলা কমিশনের হেল্পলাইন নম্বরে একটি ফোন আসে। সেখানে এক সাংবাদিক বলে নিজেকে দাবি করা এক ব্যক্তি ওই স্পা-এর আড়ালে মধুচক্রের ব্যাপারে কমিশনকে বিস্তারিত জানান।

ওই সাংবাদিক নিজে ক্রেতা সেজে গিয়েছিলেন ওই স্পা-তে। সেখানে গিয়ে কথোপকথন তিনি গোপনে রেকর্ড করেন। সেই গোপন কথোপকথনও তিনি পাঠিয়েছিলেন দিল্লির মহিলা কমিশনে। সেই কথোপকথনে দেখা যাচ্ছে, টাকার বিনিময়ে বিভিন্ন মহিলার সঙ্গে সম্পর্ক স্থাপনের অফার দেওয়া হচ্ছে তাঁকে।

Advertisement

আরও পড়ুন: মোবাইল কেনার জন্য মন্দিরের টাকা চুরি!

এর পরই সোমবার পুলিশকে সঙ্গে নিয়ে হানা দেওয়া হয় ওই শপিং মলের স্পা-তে। সেখান থেকে উদ্দার হয় ১১ জন বালিকা। তাঁদের সকলকে প্রশান্ত বিহার পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয় ও তাঁদের বয়ান রেকর্ড করা হয়। এই বিষয়ে একটি এফআইআরও দায়ের করেছে পুলিশ। তবে মহিলা কমিশনের নোটিস অনুসারে ওই বালিকাদের কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

আরও পড়ুন: ১০৬টি ভাষা লিখতে পড়তে পারা এই ছেলেটির বয়স কত জানেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন