Crime

মাথায় বন্দুক ঠেকিয়ে মুম্বইয়ে ব্যবসায়ীকে অপহরণ! অভিযুক্ত ‘শিন্ডে’ সেনা বিধায়কের পুত্র

মুম্বইয়ের গোরেগাঁও এলাকায় একটি মিউজিক কোম্পানির সিইওকে মাথায় বন্দুক ঠেকিয়ে অপহরণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত বিধায়ক প্রকাশ সার্ভের পুত্র এবং কয়েক জন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১০:০২
Share:

—প্রতীকী চিত্র।

ব্যবসায়ীকে অপহরণ করার অভিযোগ উঠল একনাথ শিন্ডে শিবিরের শিবসেনা বিধায়কের পুত্রের বিরুদ্ধে। মুম্বইয়ের গোরেগাঁও এলাকায় একটি মিউজিক কোম্পানির সিইওকে মাথায় বন্দুক ঠেকিয়ে অপহরণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত বিধায়ক প্রকাশ সার্ভের পুত্র এবং কয়েক জন। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

বুধবার গোরেগাঁও এলাকায় মিউজিক কোম্পানির অফিসে ১০ থেকে ১৫ জন যুবক চড়াও হন। তার পরেই সিইওকে অপহরণ করা হয় বলে অভিযোগ। অপহৃত সিইও-র নাম রাজকুমার সিংহ। তাঁকে পরে ছেড়ে দেওয়া হয়। রাজকুমারের অভিযোগ, তাঁকে জোর করে তুলে নিয়ে যাওয়া হয়। দহিসারে বিধায়ক প্রকাশের অফিসে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে তাঁর মাথায় বন্দুক ঠেকিয়ে বিহারের এক বাসিন্দাকে ব্যবসায়িক ঋণ দেওয়ার জন্য চাপ দেওয়া হয়। তাঁকে দিয়ে একটি কাগজে সই করানো হয় বলেও অভিযোগ।

এই ঘটনায় বিধায়কের পুত্র রাজ সার্ভে এবং কয়েক জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। অপহরণের মুহূর্ত ধরা পড়েছে সিসিটিভিতে। অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে কিনা তা এই প্রতিবেদন লেখা পর্যন্ত জানা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন