Punjab

মাথায় তিনটি গুলির ক্ষত, সাত কিলোমিটার গাড়ি চালিয়ে থানায় মহিলা

ভয়াবহ আহত অবস্থায় সুমিত থানায় পৌঁছলে তাঁকে ও তাঁর মাকে হাসপাতালে পাঠান‌োর বন্দোবস্ত করা হয়। বিপন্মুক্ত হয়ে সুমিত গোটা ঘটনা পুলিশকে খুলে বলেন।

Advertisement

সংবাদ সংস্থা

চণ্ডীগড় শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২০ ১৫:১৪
Share:

—প্রতীকী চিত্র

মাথায় তিনটে গুলির ক্ষত, অনর্গল রক্ত ঝরছে মুখ থেকে। এই অবস্থাতেই স্টিয়ারিংয়ে বসলেন তিনি। পাশে আহত মাকে নিয়ে, জীবন বাজি রেখেই সাত কিলোমিটার গাড়ি চালিয়ে থানায় পৌছলেন। পুলিশকে জানালেন, নিজের ভাই এবং ভাইপো এই পরিণতি করেছে তাঁর। শুক্রবার পঞ্জাবে এই ঘটনা ঘটেছে। আহত ওই মহিলার নাম সুমিত কৌর।

Advertisement

ভয়াবহ আহত অবস্থায় সুমিত থানায় পৌঁছলে তাঁকে ও তাঁর মাকে হাসপাতালে পাঠান‌োর বন্দোবস্ত করা হয়। বিপন্মুক্ত হয়ে সুমিত গোটা ঘটনা পুলিশকে খুলে বলেন। তাঁর অভিযোগ, নিজের ভাই এবং ভাইপো জমি কেড়ে নিয়ে তাঁকে পথে বসাতে চাইছে। প্রতিবাদ করেই এই পরিণতি হয়েছে তাঁর। আহত হয়েছেন তার মা-ও।

পঞ্জাবের মুক্তসর জেলার বাসিন্দা সুমিতের কথায়,‘‘আমার বাবা আমার এবং আমার মায়ের জন্যে ১৬ একর জমি রেখে গিয়েছিলেন। আমার ভাই হরিন্দর সিংহ সেই জমি কেড়ে নিতে চাইছে।’’ সুমিতের অভিযোগ, এর আগেও একাধিকবার তাঁকে খুন করতে উদ্যত হয়েছে তাঁর ভাই। এই কাজে ব্যবহার করেছে নিজের ছেলেকেও।

Advertisement

আরও পড়ুন: ফের পারমাণবিক অস্ত্র প্রযুক্তি চুরি করতে গিয়ে হাতেনাতে পাকড়াও পাকিস্তান

আরও পড়ুন: ‘যাঁরা ঝান্ডা তুলেছিলেন তাঁরাই এখন রাজনীতি করছেন’, ফাঁসিতে বিলম্ব নিয়ে তোপ নির্ভয়ার মায়ের

অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্ত হরিন্দর সিংহ ও তাঁর ছেলে গা ঢাকা দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন