শ্লীলতাহানিতে অভিযুক্ত অভিজিতের বয়ান রেকর্ড হবে

ফের বিতর্কে গায়ক অভি়জিৎ ভট্টাচার্য। এ বার তাঁর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলেন এক মহিলা। লোখান্ডওয়ালার পুজোর আয়োজক অভিজিত্ নিজেই। আর সেখানেই এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। অভিযোগকারিনীর বয়ান পুলিশ রেকর্ড করেছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৫ ১২:২২
Share:

ফের বিতর্কে গায়ক অভি়জিৎ ভট্টাচার্য। এ বার তাঁর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলেন এক মহিলা। লোখান্ডওয়ালার পুজোর আয়োজক অভিজিত্ নিজেই। আর সেখানেই এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। অভিযোগকারিনীর বয়ান পুলিশ রেকর্ড করেছে। খুব তাড়াতাড়ি অভিযুক্ত গায়কের বয়ানও রেকর্ড করা হবে। পুলিশের তরফে জানানো হয়েছে প্রত্যক্ষদর্শীদের বয়ান রেকর্ড করে তারা এই ঘটনায় যে কোনও পদক্ষেপ গ্রহণ করবে।

Advertisement

ঘটনা সপ্তমী, অর্থাৎ গত বুধবারের। লোখান্ডওয়ালাতে প্রতি বারই দুর্গাপুজোর আয়োজন করেন অভিজিৎ। প্রতিদিন থাকে নানা সাংস্কৃতিক অনুষ্ঠানও। এ বারও সপ্তমীর দিন ছিল কৈলাস খেরের গানের অনুষ্ঠান। ছিলেন শান, বাবুল সুপ্রিয়ের মতো তারকারাও। সেই অনুষ্ঠানেই অভি়জিৎ ওই মহিলার সঙ্গে অশালীন আচরণ করেন বলে অভিযোগ। পুলিশের কাছে অভিযোগে ওই মহিলা জানিয়েছেন, ইচ্ছাকৃত ভাবে তাঁকে অপমান করেছেন গায়ক। বছর চৌত্রিশের ওই মহিলার এক আত্মীয় আবার লোখান্ডওয়ালা পুজো কমিটিরই অন্যতম উদ্যোক্তা।

সূত্রের খবর, বুধবার রাতে কৈলাস খেরের গানের অনুষ্ঠানের সময় দর্শকাসনে বসেছিলেন অভিযোগকারিণী। অনুষ্ঠান চলাকালীন হঠাৎই তিনি উঠে দাঁড়িয়ে পড়েন বলে অভিযোগ। তাতে পিছনের সারিতে বসা দর্শকদের অসুবিধা হয়। তাঁরা প্রতিবাদ জানালেও ওই মহিলা সেখান থেকে সরে যাননি। সেই সময়ই নাকি অভিজিৎ নিজে এসে ওই মহিলাকে সরিয়ে দিতে যান। তখনই তিনি ওই মহিলার শারীরিক নিগ্রহ করেন বলে অভিযোগ।

Advertisement

অভিজিৎ আরও জানিয়েছেন, সে দিন ভিড় সামলানোর জন্য মণ্ডপে প্রচুর পুলিশ মোতায়েন ছিল। মহিলাদের জন্য ছিল মহিলা পুলিশের ব্যবস্থাও। ওই মহিলার গায়ে হাত দেওয়ার যে অভিযোগ অভিজিতের বিরুদ্ধে উঠেছে, তা তিনি সরাসরি অস্বীকার করেছেন। বলেছেন, ‘‘প্রচারের আলোয় আসার জন্য এ সব করা হচ্ছে। আমার গোটা পরিবার সেই সময় পুজো মণ্ডপে উপস্থিত ছিল। এত ভিড় কী করে সামলানো যাবে, সেই চিন্তাতেই ছিলাম আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন