Skeletal Found In Karnataka

চার বছর ধরে দেখা মেলেনি, বন্ধ বাড়ির ভিতর থেকে পাঁচটি কঙ্কাল উদ্ধার করল পুলিশ

স্থানীয়দের অনুমান, ২০১৯ সাল থেকে একই বাড়ির যে পাঁচ জনের খোঁজ মিলছিল না, কঙ্কালগুলি তাঁদেরই। তবে এই বিষয়ে নিশ্চিত হতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ১৭:০৮
Share:

কর্নাটকের এই বাড়ি থেকেই উদ্ধার হয় চারটি কঙ্কাল। ছবি: সংগৃহীত।

চার বছর ধরে বাড়ির কারও দেখা পাননি স্থানীয়রা। ভেবেছিলেন অন্যত্র চলে গিয়েছেন পরিবারের সকলে। কিন্তু বৃহস্পতিবার বন্ধ বাড়ির ভিতর থেকেই পাঁচটি কঙ্কাল উদ্ধার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে কর্নাটকের চিত্রদুর্গ জেলায়।

Advertisement

স্থানীয়দের অনুমান, ওই বাড়ির যে পাঁচ জনের খোঁজ মিলছিল না, কঙ্কালগুলি তাঁদেরই। তবে এই বিষয়ে নিশ্চিত হতে তদন্ত শুরু করেছে পুলিশ। কঙ্কালগুলির পরিচয় জানতে ঘটনাস্থলে যান ফরেন্সিক বিশেষজ্ঞেরা। তাঁরা ওই বাড়ির ভিতর থেকে বেশ কিছু তথ্যপ্রমাণ সংগ্রহ করেন।

স্থানীয়দের বক্তব্য, ওই বাড়িতে থাকতেন অশীতিপর এক দম্পতি এবং তাঁদের দুই সন্তান— এক ছেলে, এক মেয়ে এবং এক নাতি। অসুস্থতার কারণে তাঁরা বাড়ির বাইরে বিশেষ বেরোতেন না বলে জানিয়েছেন স্থানীয়রা। ২০১৯ সালের জুলাই মাসের পর তাঁদের এলাকায় কেউ দেখেননি বলে দাবি করেছেন প্রতিবেশীরা।

Advertisement

সম্প্রতি ওই বাড়ির সদর দরজার একাংশ ভেঙে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। চুরির আশঙ্কায় খবর দেওয়া হয় পুলিশকে। ভিতর থেকে বন্ধ তালা ভেঙে ভিতরে ঢোকে পুলিশ। ঘরের ভিতর ঢুকে পাঁচটি কঙ্কাল উদ্ধার করা হয়। এগুলির মধ্যে দু’টি বিছানার মধ্যে শায়িত অবস্থায় ছিল। পুলিশ জানিয়েছে, ফরেন্সিক পরীক্ষার রিপোর্ট হাতে আসার পরেই নিশ্চিত ভাবে জানা যাবে কঙ্কালগুলি কাদের ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন