Chaos in Delhi Mall

পার্কিং স্লিপ দিতে দেরি! মলের বাইরেই হাতাহাতি রাজধানীতে

পার্কিংয়ের জন্য টিকিট কাটার পরেও দেরি হওয়ার কারণে নিরাপত্তারক্ষীর উপর চড়াও হন স্কুটার আরোহী। কথা কাটাকাটি হওয়ার কিছু ক্ষণ পরে তা হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৩:৩৮
Share:

স্কুটার থেকে নেমে মলের নিরাপত্তারক্ষীকে মারতে শুরু করেন আরোহী। ছবি: সংগৃহীত।

শপিং মলে বেশ কিছু ক্ষণ সময় কাটাবেন বলে মল-সংলগ্ন পার্কিং এলাকাতেই নিজের স্কুটার রাখতে গিয়েছিলেন এক স্কুটার আরোহী। নির্দিষ্ট দাম মিটিয়ে অপেক্ষা করছিলেন পার্কিং স্লিপের। কিন্তু ঘড়িতে মিনিটের কাঁটা ক্রমশ এগিয়ে গেলেও তাঁর স্কুটার পার্কিং ঘরের সামনেই স্থির হয়ে দাঁড়িয়ে। ধৈর্যের সীমা অতিক্রম করে যায় স্কুটার আরোহীর। স্কুটার থেকে নেমে মলের নিরাপত্তারক্ষীকে মারতে শুরু করেন আরোহী। এই ঘটনাটি মঙ্গলবার দুপুরে নয়াদিল্লির আনন্দবিহার এলাকার একটি শপিং মলে ঘটে।

Advertisement

পার্কিংয়ের জন্য টিকিট কাটার পরেও দেরি হওয়ার কারণে নিরাপত্তারক্ষীর উপর চড়াও হন স্কুটার আরোহী। কথা কাটাকাটি হওয়ার কিছু ক্ষণ পরে তা হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। ওই নিরাপত্তারক্ষীকে রক্ষা করতে লাঠি নিয়ে মারতে এগিয়ে যান অন্য এক নিরাপত্তারক্ষী।

ধীরে ধীরে এলাকায় লোক জমায়েত হতে থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে দেখে সেখানে উপস্থিত এক রক্ষী ফোন করে মলের দফতরে খবর পাঠান। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন মলের উচ্চপদস্থ আধিকারিকেরা।

Advertisement

স্কুটার আরোহীকে সেখান থেকে সরিয়ে নিয়ে যান তাঁরা। মলের সামনে ভিড় জমে যাওয়ায় ক্ষণিকের জন্য যান চলাচল ব্যাহত হয়। কিন্তু পরে তা আবার স্বাভাবিক হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন