Smriti Irani

বিয়ে করলেন স্মৃতি ইরানির কন্যা শানেল, রাজস্থানের দুর্গে ছিলেন না কোনও ভিআইপি অতিথি

বৃহস্পতিবার প্রবাসী ভারতীয় অর্জুন ভল্লাকে বিয়ে করেন শানেল। তিনি স্মৃতির স্বামী জুবিন ইরানির প্রথম পক্ষের সন্তান। জুবিন এবং মোনার সন্তান।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১১:০৬
Share:

সাত পাকে বাঁধা পড়লেন স্মৃতি ইরানির কন্যা শানেল। ফাইল ছবি।

সাত পাকে বাঁধা পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির কন্যা শানেল ইরানি। বৃহস্পতিবার রাজস্থানের খিমসর দুর্গে বসেছিল বিয়ের আসর। যদিও আমন্ত্রিত ছিলেন না কোনও নেতা-মন্ত্রী। প্রায় ৫০ জন অতিথির উপস্থিতিতে বিয়ে সারেন শানেল।

Advertisement

বৃহস্পতিবার প্রবাসী ভারতীয় অর্জুন ভল্লাকে বিয়ে করেন শানেল। তিনি স্মৃতির স্বামী জুবিন ইরানির প্রথম পক্ষের সন্তান। জুবিন এবং মোনার সন্তান। স্মৃতি এবং জুবিনের এক পুত্র এবং এক কন্যা রয়েছেন। নাম জ়োহর এবং জ়োইশ।

বৃহস্পতিবার বর-কনের পরিবার এবং ঘনিষ্ঠ জন ছাড়া উপস্থিত ছিলেন রাজস্থানের প্রাক্তন মন্ত্রী গজেন্দ্র সিংহ। খিমসর দুর্গ তৈরি হয়েছিল পঞ্চদশ শতকে। এখন এটি হেরিটেজ হোটেল। বুধবার সড়ক পথে রাজস্থানের নাগোরে পৌঁছন স্মৃতিরা। নাগোরেই রয়েছে খিমসর দুর্গ। বুধবার সেখানেই বসেছিল মেহেন্দি এবং হলদির আসর। বৃহস্পতিবার ছিল বিয়ে।

Advertisement

সূত্রে খবর, সাদা ঘোড়ায় চেপে এসেছিলেন বর অর্জুন। তাঁকে ফটকে স্বাগত জানান স্মৃতি, স্বামী জুবিন, পরিবারের লোকজন এবং গজেন্দ্র। বিয়েতে শানেল পরেছিলেন লাল রঙের লেহঙ্গা। মা স্মৃতি পরেছিলেন লাল বেনারসি। গলায় লাল বিডস হারে সোনার লকেট। স্মৃতির একটি ছবি শেয়ার করেছেন বিজেপি নেতা তানে সিংহ খুড়ি। ২০২১ সালের ডিসেম্বরে সমাজমাধ্যমে মেয়ে শানেলের বাগ্‌দানের কথা জানিয়েছিলেন স্মৃতি। সেই পোস্টে অর্জুনকে পরিবারে স্বাগত জানিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন