Gangrape

রাস্তা থেকে তুলে সফটওয়্যার ইঞ্জিনিয়রকে মারধরের পর গণধর্ষণ ঝাড়খণ্ডে, অভিযুক্ত ১০

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা উপজাতি সম্প্রদায়ের। ঘটনাটি ঘটেছে ২০ অক্টোবর সন্ধ্যায়। রাস্তায় দাঁড়িয়ে এক বন্ধুর সঙ্গে কথা বলছিলেন ওই তরুণী। তখনই তাঁকে তুলে নিয়ে যান ৮-১০ জন।

Advertisement

সংবাদ সংস্থা

রাঁচী শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১১:২৩
Share:

তরুণীকে মারধরও করা হয়েছে বলে অভিযোগ। প্রতীকী ছবি।

এক সফটওয়্যার ইঞ্জিনিয়রকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে মারধরের পর গণধর্ষণের অভিযোগ উঠল ঝাড়খণ্ডের চাঁইবাসায়। এই ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই ১০ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা উপজাতি সম্প্রদায়ের। ঘটনাটি ঘটেছে ২০ অক্টোবর সন্ধ্যায়। রাস্তায় দাঁড়িয়ে এক বন্ধুর সঙ্গে কথা বলছিলেন ওই তরুণী। অভিযোগ, সেই সময় ৮-১০ জন এসে তাঁদের দু’জনকে ঘিরে ধরেন। বন্ধুকে মারধর করে তরুণীকে একটি গাড়িতে জোর করে তুলে নিয়ে যান। নির্জন জায়গায় নিয়ে গিয়ে তাঁকেও মারধরের পর গণধর্ষণ করা হয়।

নির্যাতিতার কাছ থেকে পুলিশ আরও জানতে পেরেছে যে, তাঁকে গণধর্ষণের পর ওই নির্জন জায়গায় ফেলে দিয়ে অভিযুক্তরা পালান। যাওয়ার সময় তরুণীর ফোন, টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যান। এই ঘটনার পর কোনও রকমে বাড়িতে পৌঁছন তরুণী। পরিবারের সদস্যদের সব জানান। তার পরই তাঁরা থানায় গিয়ে অপহরণ এবং গণধর্ষণের অভিযোগ দায়ের করেন।

Advertisement

চাঁইবাসা পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। খুব শীঘ্রই তাঁদের গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন