BSF

Border: সীমান্তের ওপার থেকে ছুটে এল গুলি, ত্রিপুরায় নিহত এক বিএসএফ জওয়ান

ত্রিপুরায় বাংলাদেশ সীমান্তে জঙ্গিদের সঙ্গে গুলি যুদ্ধ বিএসএফ জওয়ানদের। সীমান্তের ওপার থেকে ছুটে আসে গুলি। নিহত এক জওয়ান।

Advertisement

সংবাদ সংস্থা

আগরতলা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৬:৩৭
Share:

জঙ্গিদের লক্ষ্য করে পাল্টা গুলি চালায় বিএসএফও। — ফাইল ছবি।

ত্রিপুরায় ভারত-বাংলাদেশ সীমান্তে টহল দিচ্ছিলেন সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) রক্ষীরা। তাঁদের লক্ষ্য করে সীমান্তের ওপার থেকে ছুটে আসে গুলি। ছোড়ে জঙ্গিরা। পাল্টা গুলি চালায় বিএসএফও। গোলাগুলিতে প্রাণ হারালেন এক জওয়ান।

Advertisement

শুক্রবার উত্তর ত্রিপুরার কাঞ্চনপুর মহকুমায় ত্রিপুরা-মিজোরাম-বাংলাদেশ সীমান্তে বিএসএফ এবং জঙ্গিদের মধ্যে গুলি বিনিময় হয়েছে। এলাকাটি আনন্দবাজার থানার অন্তর্গত। বিএসএফের ১৪৫ ব্যাটেলিয়নে সীমানাপুরে মোতায়েন ছিলেন ওই জওয়ান। জানা গিয়েছে, তাঁকে লক্ষ্য করে সীমান্তের ওপার থেকে গুলি চালায় সন্দেহভাজন ন্যাশনাল লিবারেশন ফ্রন্ট অফ ত্রিপুরা (এনএলএফটি) জঙ্গিরা। জওয়ানের শরীরে লাগে চারটি গুলি।

গত বছর ত্রিপুরায় বাংলাদেশ সীমান্তের কাছে টহল দিতে বেরিয়েছিলেন বিএসএফের রক্ষীরা। তখন তাঁদের লক্ষ্য করে গুলি ছুড়েছিলেন এনএলএফটি জঙ্গিরা। প্রাণ হারিয়েছিলেন দুই বিএসএফ জওয়ান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন