Mother

মাকে দু’বছর ধরে ধর্ষণ, অভিযুক্ত ছেলে

পুলিশ জানিয়েছে, ওই মহিলার চার ছেলে এবং তিন মেয়ে। বাকি তিন ছেলে এবং তিনি মেয়েরই বিয়ে হয়ে গিয়েছে। আলাদা থাকেন।

Advertisement

সংবাদ সংস্থা

বাতালা, পঞ্জাব শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৭ ১৬:৩৯
Share:

সত্তর বছরের বৃদ্ধ মাকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠল তাঁরই ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পঞ্জাবের গুরুদাসপুর জেলার বাতালা মহকুমায়। পুলিশের কাছে বৃদ্ধার অভিযোগ, গত দু’বছর ধরে প্রায়ই মদ্যপ অবস্থায় তাঁকে ধর্ষণ করে গিয়েছে বছর ৪৫-এর ছেলে। কিন্তু, পরিবারের সম্মানের কথা ভেবে এত দিন বিষয়টি মুখ বুজে সহ্য করে গিয়েছেন। সম্প্রতি বৃদ্ধা খুব অসুস্থ হয়ে পড়ায় প্রকাশ্যে আসে বিষয়টি। তার পরই গত শুক্রবার ছেলের বিরুদ্ধে পুলিশে নালিশ জানানো হয়।

Advertisement

আরও পড়ুন: মোদীর বার্থডে গিফট্, ৪০০টি ৬৮ পয়সার চেক!

পুলিশ জানিয়েছে, ওই মহিলার চার ছেলে এবং তিন মেয়ে। বাকি তিন ছেলে এবং তিনি মেয়েরই বিয়ে হয়ে গিয়েছে। আলাদা থাকেন। কেবলমাত্র অভিযুক্ত ছেলে অবিবাহিত। ওই ছেলের সঙ্গেই থাকতেন বৃদ্ধা মা। ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই অভিযুক্ত ছেলে পলাতক।

Advertisement

আরও পড়ুন: মাদ্রাসার পানীয় জলে ইঁদুরের বিষ!

ছেলের এ ধরনের আচরণে পুরোপুরি ভেঙে পড়েছেন ওই মহিলা। পুলিশকে তিনি বলেন, ‘‘ছেলেকে বার বার বলেছি ভুল করছিস। আমি তোর মা। তোকে জন্ম দিয়েছি। এ রকম কাজ করিস না। কিন্তু কোনও কথাই শোনেনি। এর জন্য ওকে মাশুল গুনতেই হবে। ভগবান ওকে শাস্তি দেবেনই।” কথাগুলো বলতে বলতে অঝোরে কেঁদে চলেন মহিলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন