South-Eastern Rail

কুড়মালি বিক্ষোভে আপাতত ছেদ, নির্ধারিত সূচি মেনেই চলবে কিছু ট্রেন, বিজ্ঞপ্তি দিয়ে জানাল রেল

পশ্চিম মেদিনীপুরের খেমাশুলি ও পুরুলিয়ার কুস্তাউর স্টেশনে রেল অবরোধ উঠে যাওয়ায় কিছু ট্রেন আগের সূচি মেনেই নির্ধারিত যাত্রাপথে চলবে। রবিবার বিজ্ঞপ্তি দিয়ে রেলের তরফে এই কথা জানানো হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৭:১৪
Share:

প্রতীকী ছবি।

কুড়মালি বিক্ষোভের জেরে প্রায় ছ’দিন অবরুদ্ধ ছিল রেল ও সড়কপথ। রেলের দক্ষিণ-পূর্ব শাখায় একাধিক ট্রেন বাতিল করা হয়। খড়্গপুর ও আদ্রা ডিভিশনের অনেক ট্রেনের যাত্রাপথ বদলে দেওয়া হয়। কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়। তীব্র ভোগান্তির শিকার হন যাত্রীরা। তবে পশ্চিম মেদিনীপুরের খেমাশুলি ও পুরুলিয়ার কুস্তাউর স্টেশনে রেল অবরোধ উঠে যাওয়ায় কিছু ট্রেন আগের সূচি মেনেই নির্ধারিত যাত্রাপথে চলবে। রবিবার বিজ্ঞপ্তি দিয়ে দক্ষিণ-পূর্ব রেলের তরফে এই কথা জানানো হয়।

Advertisement

রেলের তরফে দেওয়া বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২৫ সেপ্টেম্বর (রবিবার) খড়্গপুর-রাঁচী এক্সপ্রেস ‘স্পেশাল ট্রেন’ হিসাবে নির্ধারিত যাত্রাপথেই চলবে। একই ভাবে রাঁচী-খড়্গপুর এক্সপ্রেস, আসানসোল-পুরুলিয়া-আসানসোল মেমু প্যাসেঞ্জার ট্রেনকেও স্পেশাল ট্রেন হিসাবে আগের সূচি মেনেই চালানো হবে।

আদ্রা-বরাভূম-আদ্রা মেমু প্যাসেঞ্জার, হাওড়া-পুরুলিয়া এক্সপ্রেস নির্ধারিত সূচি মোতাবেকই চলবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন