Accident

নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ধাক্কা গাড়ির, মৃত্যু এক শিশু ও দুই মহিলার

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, একটি লাল গাড়ি দুরন্ত গতিতে ছুটে আসছে। বাঁক নেওয়ার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

হায়দরাবাদ শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ২২:০৯
Share:

বাঁক নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারাল গাড়িটি। ছবি: সংগৃহীত।

নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ধাক্কা গাড়ির। ঘটনাস্থলে মৃত্যু হল এক শিশু এবং দুই মহিলার। হায়দরাবাদের হায়দরশকোটে মেইন রোডে এই দুর্ঘটনা হয়েছে। সিসি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা। তাতে দেখা গিয়েছে, দুর্ঘটনার সময় ঘাতক গাড়িটির গতি খুব বেশি ছিল।

Advertisement

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, একটি লাল গাড়ি দুরন্ত গতিতে ছুটে আসছে। বাঁক নেওয়ার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারায়। তার পর সজোরে গিয়ে ধাক্কা দেয় তিন জন পথচারীকে। তাঁরা সকালে হাঁটতে বেরিয়েছিলেন। ওই পথচারীদের ধাক্কা দেওয়ার পর একটি গাছে গিয়ে ধাক্কা দেয় গাড়িটি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তিন জনেরই ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রয়েছেন এক মা ও তাঁর শিশু। তাঁরা শান্তিনগর কলোনির বাসিন্দা। গাড়ির চালকের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

Advertisement

গত মে মাসে হায়দরাবাদের এ রকমই এক দুর্ঘটনা হয়েছে। রাস্তার ধারে পার্ক করা একটি ট্রাকে ধাক্কা মারে একটি গাড়ি। তাতে মৃত্যু হয় তিন জনের। আহত আট জন। নিজামপেট থেকে ওশান পার্ক যাচ্ছিল গাড়িটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন