kill

শপিং মলে প্রকাশ্যে তরুণীকে কোপাল যুবক

তরুণীকে বেশ কয়েক বার আক্রমণের পর দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টাও করেছিল ওই হামলাকারী।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২২ জুন ২০১৮ ২২:০১
Share:

প্রথমে তরুণীর পথ আটকে দাঁড়িয়েছিল যুবকটি। কিছু ক্ষণ পরেই তাঁদের মধ্যে শুরু হল কথা কাটাকাটি। আর তার পরই তরুণীকে ছুরি দিয়ে রীতিমতো কোপাতে শুরু করে দেয় ওই যুবক। গ্রেটার নয়ডার শপিং মলে প্রকাশ্যেই ঘটনাটি ঘটে।

Advertisement

তরুণীকে বেশ কয়েক বার আক্রমণের পর দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টাও করেছিল ওই হামলাকারী। কিন্তু, মলের নিরাপত্তা রক্ষী ও অন্যান্যরা দ্রুত আটক করে ওই যুবককে। আর তখনই ছুরি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে বছর পঁচিশের যুবকটিও।

শুক্রবার সকাল সাড়ে ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে গ্রেটার নয়ডা এলাকায়। আক্রান্ত ওই তরুণীর নাম খুশবু। গুরুতর আহত অবস্থায় ১৮ বছরের তরুণীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হামলাকারী যুবকের নাম কুলদীপ। আহত অবস্থায় তাকেও হাসপাতালে ভর্তি করানো হয়। যদিও চিকিৎসকরা জানিয়েছেন, কুলদীপের অবস্থা স্থিতিশীল।

Advertisement

আরও পড়ুন: স্কুলের শৌচাগারে ছাত্রের রক্তাক্ত মৃতদেহ, ভদোদরায় রায়ান কাণ্ডের ছায়া

খুশবুর পরিবার সূত্রে জানানো হয়েছে, মাস কয়েক ধরেই তরুণীকে উত্যক্ত করত কুলদীপ। বেশ কয়েক বার খুশবুর সঙ্গে কথা বলার চেষ্টাও সে। কিন্তু, প্রতিবারই প্রত্যাখ্যাত হয়। খুশবুর পরিবার সূত্রে খবর, মাস কয়েক আগেই শপিং মলের একটি দোকানে কাজে যোগ দেন ওই তরুণী। তরুণীর পরিবারের তরফে ওই যুবকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। প্রেমে প্রত্যাখ্যাত হয়েই এই ঘটনাটি ঘটিয়েছে ওই যুবক, এমনটাই মনে করছে পুলিশ।

আরও পড়ুন: স্বেচ্ছাসেবী সংস্থার পাঁচ সদস্যকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ ঝাড়খণ্ডে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন