Vande Bharat Express

বাংলার পর বেঙ্গালুরু, আবার পাথর বন্দে ভারত এক্সপ্রেসে

শনিবার কর্নাটকের মাইসুরু থেকে চেন্নাইগামী ট্রেনটি বেঙ্গালুরুর কাছে পৌঁছতে সেটিতে পাথর ছোড়া হয়। ওই পাথরের আঘাতে ট্রেনটির দু’টি কাচের জানলা ক্ষতিগ্রস্থ হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ০১:৩৫
Share:

পাথরের আঘাতে বন্দে ভারত এক্সপ্রেসের দু’টি কাঁচের জানালা ক্ষতিগ্রস্থ হয়েছে। ছবি: সংগৃহীত।

আবারও আক্রান্ত বন্দে ভারত এক্সপ্রেস। শনিবার কর্নাটকের মাইসুরু থেকে চেন্নাইগামী ট্রেনটি বেঙ্গালুরুর কাছে পৌঁছতে সেটিতে পাথর ছোড়া হয়। ওই পাথরের আঘাতে ট্রেনটির দু’টি কাচের জানলা ক্ষতিগ্রস্থ হয়েছে।

Advertisement

দক্ষিণ পশ্চিম রেল জানিয়েছে, দুষ্কৃতীদের ছোড়া পাথরে শনিবার ২০৬০৮ মাইসুরু-চেন্নাই বন্দে ভারত এক্সপ্রেসের একটি বগির দু’টি কাচের জানালা ক্ষতিগ্রস্থ হয়েছে। ঘটনাটি কৃষ্ণরাজাপুরম এবং বেঙ্গালুরু ক্যান্টনমেন্টের মধ্যবর্তী এলাকায় ঘটেছে। এই ঘটনায় কোনও যাত্রী আহত হননি। পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।

উদ্বোধনের পর থেকেই ক্রমাগত আক্রমণের মুখে পড়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীক স্বপ্নের বন্দে ভারত এক্সপ্রেস। জানুয়ারিতে পশ্চিমবঙ্গে, ফেব্রুয়ারির শুরুর দিকে তেলঙ্গানায় এবং শনিবার কর্নাটকে। এই নিয়ে ফেব্রুয়ারি মাসে শুধু বেঙ্গালুরুতেই ১৩টি পাথর ছোড়ার অভিযোগ দায়ের করেছে রেল পুলিশ। জানুয়ারি মাসে দায়ের করা হয়েছে ২১টি অভিযোগ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন