লোয়া-পরিবারকে আশ্বাস

কাল থেকেই অবশ্য অমিত শাহের নির্দেশে গোটা বিজেপি নেমে পড়েছে তাঁদের সভাপতিকে আড়াল করতে। তার জন্য লিখিত খসড়াও জনেজনে পাঠানো হয়েছে। এমনই এক খসড়া আজ হাতে এসেছে কংগ্রেসের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নয়াদিল্লি শেষ আপডেট: ২১ এপ্রিল ২০১৮ ০৩:৩৫
Share:

ফাইল চিত্র।

লোয়া-মামলার রায় প্রকাশের পরে গত কাল রাহুল গাঁধী বলেছিলেন, অমিত শাহের ‘সত্য’ বেরোবেই। আজ তিনি আশ্বস্ত করলেন বিচারক ব্রিজগোপাল হরিকিষাণ লোয়ার পরিবারকে।

Advertisement

গত কাল সুপ্রিম কোর্টের রায় আসার পরে বিচারক লোয়ার কাকা শ্রীনিবাস বলেছিলেন, ‘‘সবটাই খুব সাজানো মনে হচ্ছে।’’ বিচারক লোয়ার বোন বলেছিলেন, ‘‘আর কোনও আশা নেই।’’ এই প্রেক্ষিতে রাহুল আজ টুইট করে বলেন, ‘‘আমি তাঁদের বলতে চাই, আশা আছে। কারণ, লক্ষ লক্ষ ভারতীয় সত্য দেখতে পাচ্ছেন। বিচারক লোয়াকে ভারত ভুলতে দেবে না।’’ কংগ্রেস নেতারা বলছেন, লোয়া-মামলার রায় যাই হোক, বিষয়টি নিয়ে দেশজুড়ে প্রচার করবে দল। এবং নিশানা করা হবে অমিত শাহকেই।

কাল থেকেই অবশ্য অমিত শাহের নির্দেশে গোটা বিজেপি নেমে পড়েছে তাঁদের সভাপতিকে আড়াল করতে। তার জন্য লিখিত খসড়াও জনেজনে পাঠানো হয়েছে। এমনই এক খসড়া আজ হাতে এসেছে কংগ্রেসের। যেখানে বলা হয়েছে, অমিত শাহকে আড়াল করে কী ভাবে এক সুরে রাহুল গাঁধীর ক্ষমা চাওয়ার দাবি তুলতে হবে। রাহুলকে আক্রমণের জন্য এ ভাবে লিখিত নির্দেশ পাঠানোয় আজ ক্ষোভও প্রকাশ করেছে কংগ্রেস।

Advertisement

এই অবস্থায় অমিত শাহকে আড়াল করতে আজ আসরে নামেন অরুণ জেটলি। তাঁর দাবি, সোহরাবুদ্দিন মামলায় কোনও ভূমিকাই ছিল না অমিত শাহের। তাঁর বিরুদ্ধে প্রমাণ হিসেবে যা দেওয়া হয়েছিল, সেটিও মিথ্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন