Surat

স্বামীর সঙ্গে সম্পর্ক! প্রকাশ্যে যুবতীর চুল কেটে দিলেন মহিলা

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মহিলাদের মধ্যে এক জনের সন্দেহ ছিল, তাঁর স্বামীর সঙ্গে ওই যুবতীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

সুরত শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ১০:২৫
Share:

প্রতীকী ছবি।

স্বামীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এই সন্দেহে এক যুবতীর চুল কেটে দিয়েছেন অন্য এক মহিলা। সম্প্রতি ঘটনাটি ঘটেছে গুজরাতের সুরতে। এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে‌ চার মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মহিলাদের মধ্যে এক জনের সন্দেহ ছিল, তাঁর স্বামীর সঙ্গে ওই যুবতীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। সেই সন্দেহ থেকেই ওই মহিলা ঠিক করেন যুবতীকে প্রকাশ্যে নিগ্রহ করবেন। এই কাজের জন্য বাকি তিন জনকে সঙ্গে নিয়েছিলেন। চার জন মিলে যুবতীকে তাঁর বাড়ি থেকে জোর করে বের করে আনেন। তার পর প্রকাশ্যে নিগ্রহ করে চুল কেটে দেন। এই ঘটনার পর থানায় অভিযোগ জানান নির্যাতিতা। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, নির্যাতিতার বয়স ১৯ বছর। তিনি আদতে মধ্যপ্রদেশের বাসিন্দা। কাজের খোঁজে সুরতে এসেছিলেন। পুলিশের এক কর্তা জানিয়েছেন, ঘটনার পরই অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন