doctor

৪০ লক্ষ টাকার গাড়িতে আগুন দিলেন চিকিৎসক! বান্ধবীর সঙ্গে ‘লং ড্রাইভ’-এ গিয়ে ঝগড়ার জের

গত বছর একটি বেসরকারি কলেজ থেকে ডাক্তারি পাশ করেছেন ২৮ বছরের কবিন। এখন কাঞ্চিপুরমে ‘প্র্যাকটিস’ করছেন। ওই কলেজে এখনও পড়াশোনা করছেন তাঁর বান্ধবী।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ২১:৫৯
Share:

বান্ধবীর সঙ্গে বিবাদের জেরে গাড়িতে আগুন দিলেন চিকিৎসক। ছবি: সংগৃহীত।

বান্ধবীর সঙ্গে গাড়িতে চেপে বেরিয়েছিলেন চিকিৎসক। দিনটা যে এ ভাবে শেষ হবে, ভাবতেও পারেননি। দু’জনের কথা কাটাকাটি। তা থেকে ঝগড়া। আর তার জেরে নিজের মার্সিডিজ গাড়িতে আগুন দিলেন চিকিৎসক। পুলিশ তাঁকে গ্রেফতার করে। পরে যদিও জামিন পেয়ে যান। তামিলনাড়ুর কাঞ্চিপুরমের ঘটনা।

Advertisement

চিকিৎসকের নাম কবিন। তামিলনাড়ুর ধর্মপুরীর বাসিন্দা তিনি। গত বছর একটি বেসরকারি কলেজ থেকে ডাক্তারি পাশ করেছেন ২৮ বছরের কবিন। এখন কাঞ্চিপুরমে ‘প্র্যাকটিস’ করছেন। ওই কলেজে এখনও পড়াশোনা করছেন তাঁর বান্ধবী। কবিনের থেকে দু’ক্লাস নীচে। গত বৃহস্পতিবার বান্ধবীর সঙ্গে কাঞ্চিপুরমের আশপাশে বেড়াচ্ছিলেন।

রাজাকুলাম গ্রামের কাছে গাড়ি থামান তাঁরা। শুরু হয় বচসা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাগের মাথায় গাড়ি থেকে নেমে যান কবিন। তার পর গাড়ির জ্বালানির ট্যাঙ্ক থেকে তেল বার করে খালি বোতলে ভরেন। সেই তেল গাড়িতে ঢেলে আগুন জ্বালিয়ে দেন। তাঁর বান্ধবী অনেক বার বাধা দেওয়ার চেষ্টা করেন। যদিও তাতে লাভ হয়নি। কয়েক জন পথচারী গাড়িটিকে পুড়তে দেখে দমকল কর্মীদের খবর দেন। দমকল কর্মীরা এসে যখন পৌঁছন, তখন অনেক দেরি হয়ে গিয়েছে। প্রায় এক ঘণ্টার চেষ্টায় গাড়ির আগুন নেভানো যায়। যদিও তত ক্ষণে গাড়িটি পুড়ে ছাই হয়ে গিয়েছিল। এই নিয়ে কবিনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে কাঞ্চিপুরম তালুকের পুলিশ। গ্রেফতার হওয়ার পর জামিন পান কবিন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন