Murder

বিয়েবাড়ি থেকে ফেরার পথে বিজেপি নেতাকে কুপিয়ে, বোমা মেরে খুন!

প্রত্যক্ষদর্শীদের দাবি, শঙ্কর নিজের গাড়ি চালিয়ে অনুষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন। নেজারাতপেত্তাইয়ের কাছে তাঁর গাড়ি আটকায় এক দল দুষ্কৃতী।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১১:৫৬
Share:

বিজেপি নেতা শঙ্কর। ছবি: সংগৃহীত।

বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে তামিলনাড়ুর এক বিজেপি নেতাকে ঘিরে ধরে কুপিয়ে, বোমা মেরে খুন করা হল। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে রাজ্যের পুনামালি এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, নিহত ওই বিজেপি নেতার নাম বিবিজিটি শঙ্কর। তিনি ভালাপুরম পঞ্চায়েতের সভাপতি এবং বিজেপির তফসিলি জাতি শাখার অন্যতম নেতা ছিলেন। নেজারাতপেত্তাইয়ের কাছে তাঁকে খুন করে দুষ্কৃতীরা।

প্রত্যক্ষদর্শীদের দাবি, শঙ্কর নিজের গাড়ি চালিয়ে অনুষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন। নেজারাতপেত্তাইয়ের কাছে তাঁর গাড়ি আটকায় এক দল দুষ্কৃতী। শঙ্কর গাড়ি থেকে নামতেই তাঁকে ঘিরে ধরে দুষ্কৃতীরা। বেগতিক বুঝে বিজেপি নেতা পালানোর চেষ্টা করেন। কিন্তু তাঁর পিছু ধাওয়া করে ধরে ফেলে দুষ্কৃতীরা। তার পর তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। মৃত্যু নিশ্চিত করতে বোমাও মারা হয়।

Advertisement

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে শঙ্করের দেহ উদ্ধার করে পুলিশ। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ। তবে পুলিশ জানিয়েছে, শঙ্করের বিরুদ্ধেও একাধিক মামলা ঝুলছিল। ব্যক্তিগত শত্রুতা, না কি রাজনৈতিক খুন, তা নিয়ে জল্পনা বাড়ছে। রাজ্য বিজেপির প্রধান আন্নামালাই এই ঘটনার নিন্দা করেছেন। তাঁর অভিযোগ, ডিএমকে সরকারের আমলে অপরাধের সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে।

আন্নামালাই হুঁশিয়ারি দিয়েছেন, অভিযুক্তদের খুঁজে বার না করলে রাজ্য জুড়ে প্রতিবাদে নামবে বিজেপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন