Telengana

১০ টাকায় শাড়ি! কিনতে গিয়ে পদপিষ্ট হওয়ার উপক্রম মলে

মাত্র দশ টাকায় বিক্রি হচ্ছিল শাড়ি! তাতেই তুলকালাম কাণ্ড বেধে গেল হায়দরাবাদের একটি শপিংমলে। শাড়ি কেনার উত্তেজনা আর তাড়াহুড়োর চোটে পদপিষ্ট হয়ে প্রাণ হারানোর জোগাড় হয়েছিল ভিড় করে আসা মহিলাদের।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০১৯ ১২:৩৮
Share:

ছবি: ইউটিউব

মাত্র দশ টাকায় বিক্রি হচ্ছিল শাড়ি! তাতেই তুলকালাম কাণ্ড বেধে গেল হায়দরাবাদের একটি শপিংমলে। শাড়ি কেনার উত্তেজনা আর তাড়াহুড়োর চোটে পদপিষ্ট হয়ে প্রাণ হারানোর জোগাড় হয়েছিল ভিড় করে আসা মহিলাদের। ভিড়ের মধ্যে চলল দেদার লুঠপাঠ। মূল্যবান সামগ্রী হারিয়ে পুলিশে অভিযোগ জানিয়েছেন অনেকেই।

Advertisement

হায়দরাবাদের সিদ্দিপেটের একটি শপিংমলে মাত্র দশ টাকায় পাওয়া যাচ্ছিল একেকটি শাড়ি। এই খবর ছড়িয়ে পড়তেই কাতারে কাতারে মহিলারা ভিড় জমাতে থাকেন সেই শপিংমলের কাছে। ভিড় এতটাই বেড়ে যায় যে তা সামলাতে রীতিমতো হিমশিম খেতে হয় মল কর্তৃপক্ষকে। সিকিউরিটি গার্ড দিয়েও সামলানো যাচ্ছিল না ভিড়। হুড়োহুড়িতে পড়ে যান অনেকে। পদপিষ্ট হয়ে যাবার মতো পরিস্থিতিও তৈরি হয়ে যায় নিমেষে। বেশ কিছু মহিলা গুরুতর আহতও হন এই ঘটনায়।

ওই ভিড়ে অনেকের বেশ কিছু মূল্যবান জিনিসপত্রও খোয়া যায় বলে অভিযোগ ওঠে। সোনায় গয়না, টাকা কিংবা ডেবিট কার্ডও হারিয়ে ফেলেন অনেকে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এই ঘটনার তদন্ত হবে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

Advertisement

আরও পড়ুন: মৃত জওয়ানদের পরিবারকে মেয়ের বিয়ের জন্য রাখা ১৬ লক্ষ টাকা দান ব্যবসায়ীর

আরও পড়ুন: আমদানি শুল্ক বাড়িয়ে ২০০ শতাংশ করা হল, পাকিস্তান নিয়ে আরও কড়া ভারত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন