KCR

নিজের জন্মদিনে মন্দিরে আড়াই কেজি সোনার শাড়ি দান করলেন তেলঙ্গানার মুখ্যমন্ত্রী

জলবিহারে যান কেসিআর। সেখানে তাঁর জীবনের উপর থ্রিডি-তে একটি তথ্যচিত্র দেখানো হয়। তার পর কেক কাটার অনুষ্ঠান পালন হয়।

Advertisement

সংবাদা সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২১ ১৬:০০
Share:

জন্মদিনের শুভেচ্ছা জানানোো হচ্ছে কেসিআর-কে। ছবি সৌজন্য টুইটার।

জন্মদিন পালন হবে, তাতে আড়ম্বড় থাকবে না! তাও আবার জনপ্রিয় নেতার। তাই জন্মদিন পালন করতে দলের নেতা মন্ত্রীরাই ময়দানে নেমে পড়লেন।

যাঁর জন্মদিন নিয়ে এত তোড়জোড় তিনি আর কেউ নন তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও। যিনি রাজনীতি মহল এবং দলে কেসিআর নামেই বেশি পরিচিত। বুধবার ৬৮-তে পড়লেন তিনি। প্রিয় নেতার এই জন্মদিনকে স্মরণীয় করে রাখতে নেতা-মন্ত্রীদের উদ্যোগ ছিল চোখে পড়ার মতো।

বাদ যাননি কেসিআর নিজেও। এ দিন সকালে প্রিয়জনদের শুভেচ্ছা গ্রহণের পরই বেরিয়ে পড়েন কেসিআর। সোজা চলে যান হায়দরাবাদের ইয়েলম্মা মন্দিরে। সঙ্গে ছিলেন মেয়ে কবিতা এবং মন্ত্রী তালাসনি শ্রীনিবাস যাদব। আড়াই কেজি ওজনের সোনা দিয়ে তৈরি শাড়ি বিগ্রহের জন্য দান করেন।

এর পর জলবিহারে যান কেসিআর। সেখানে তাঁর জীবনের উপর থ্রিডি-তে একটি তথ্যচিত্র দেখানো হয়। তার পর কেক কাটার অনুষ্ঠান পালন হয়। সেখানে হাজির ছিলেন তেলুগু বিনোদন জগতের তারকারা।

অন্য দিকে, কেসিআর-কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পূর্ব গোদাবরীর একটি নার্সারি গাছ দিয়ে কেসিআর-এর অবয়ব তৈরি করে সকলকে তাক লাগিয়ে দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন