Unnatural Death

শিলচরের বিজেপি সাংসদের বাড়ি থেকে উদ্ধার দশ বছরের বালকের দেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

মৃত বালকের মা সাংসদের বাড়িতে পরিচারিকা হিসাবে কাজ করতেন। বালকটির পরিবার সূত্রে জানা গিয়েছে, আদতে কাছাড়ের বাসিন্দা হলেও পড়াশোনার সুবিধার্থে মায়ের সঙ্গেই সাংসদের বাড়িতে থাকত সে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

গুয়াহাটি শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৩ ১১:০১
Share:

শিলচরের বিজেপি সাংসদ রাজদীপ রায়। ছবি: সংগৃহীত।

অসমের বিজেপি সাংসদের বাড়ি থেকে উদ্ধার হল দশ বছরের এক বালকের দেহ। শনিবার সন্ধ্যায় শিলচরের সাংসদ রাজদীপ রায়ের বাড়ি থেকে দেহটি উদ্ধার করে পুলিশ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, বালকটি আত্মহত্যা করেছে। তবে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন সাংসদও।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বালকটির নামও রাজদীপ রায়। সে পঞ্চম শ্রেণির ছাত্র। মৃত বালকের মা সাংসদের বাড়িতে পরিচারিকা হিসাবে কাজ করতেন। বালকটির পরিবার সূত্রে জানা গিয়েছে, আদতে কাছাড়ের বাসিন্দা হলেও পড়াশোনার সুবিধার্থে দুই সন্তানকে শিলচরে সাংসদের বাড়িতে নিয়ে এসেছিলেন বালকটির মা।

সাংসদ এই প্রসঙ্গে বলেন, “এটা আমার ব্যক্তিগত ক্ষতি। শুনেছি ছেলেটির মা আমার মেয়ের সঙ্গে জরুরি কিছু জিনিস কিনতে বাইরে বেরিয়েছিল। ফিরে এসে দেখে দরজা বন্ধ। দরজা ভেঙে ছেলেটির দেহ উদ্ধার করা হয়।” পুলিশের তরফেও জানা গিয়েছে, দরজা ভেঙে ছেলেটিকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। তড়িঘড়ি তাকে শিলচর মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

ছেলেটির পরিবারের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, ভিডিয়ো গেমস খেলার জন্য মায়ের কাছে মোবাইল চেয়েছিল ছেলেটি। তা না পাওয়ার কারণে মন খারাপ হয়েছিল তার। সেই কারণেই সে আত্মহত্যা করল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। সাংসদ অবশ্য এটিকে আত্মহত্যার ঘটনা মানতে চাননি। তবে পুলিশকে উপযুক্ত তদন্ত করে মৃত্যুর প্রকৃত কারণ প্রকাশ্যে আনার অনুরোধ জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন