Terrorist Attack

শাহের সফরের আগের দিন পুলওয়ামায় জঙ্গি হামলা, মৃত্যু এক পুলিশকর্মীর, আহত এক আধাসেনা

একটি নাকা পার্টির উপর জঙ্গিরা হামলা চালায়। তাতে এক পুলিশকর্মীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন এক আধাসেনা জওয়ান। নিরাপত্তাবাহিনী এলাকা ঘিরে রেখে তল্লাশি শুরু করেছে।

Advertisement

সংবাদ সংস্থা

শ্রীনগর শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ১৭:০৩
Share:

পুলওয়ামায় জঙ্গি হামলা। ফাইল ছবি।

সোমবারই জম্মু-কাশ্মীর সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ঠিক তার আগের দিন আবার জঙ্গি হামলার সাক্ষী থাকল ভূস্বর্গ। একটি নাকা পার্টির উপর জঙ্গিরা হামলা চালায়। তাতে এক পুলিশকর্মীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন এক আধাসেনা জওয়ান। নিরাপত্তাবাহিনী এলাকা ঘিরে রেখে তল্লাশি শুরু করেছে।

Advertisement

কাশ্মীরে অশান্তি অব্যাহত। শোপিয়ানে জঙ্গিদের সঙ্গে সেনার গুলির লড়াইয়ে এক লস্কর জঙ্গির মৃত্যু হয়েছে। এই খবর পাওয়ার ঘণ্টাখানেকের মধ্যে প্রত্যাঘাত হানে জঙ্গিরা। জানা গিয়েছে, পুলওয়ামার পিঙলানায় পুলিশ ও আধাসেনার একটি যৌথ নাকা পার্টির উপর জঙ্গিরা হামলা চালায়। এতে এক পুলিশকর্মীর মৃত্যু হয়েছে। এক সিআরপিএফ জওয়ান আহত হয়েছেন।

সোমবারই জম্মু-কাশ্মীর সফরে আসছেন অমিত শাহ। এলাকার নিরাপত্তা ব্যবস্থা পর্যালোচনার পাশাপাশি রাজৌরি ও বারামুলাতে দু’টি জনসভাও করার কথা রয়েছে তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন