Terrorrism

Terrorist Killed in Kashmir: কাশ্মীরে সেনা-জঙ্গি সঙ্ঘাতে নিহত এক পাকিস্তানি-সহ চার জঙ্গি

পাকিস্তানি জঙ্গি-সহ দু’জন জইশ জঙ্গিকে পুলওয়ামায় নিকেশ করা হয়েছে। হান্দওয়ারা এবং গান্দেরবলেও অভিযান চলাকালীন দুই লস্কর জঙ্গিকে খতম করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

জম্মু-কাশ্মীর শেষ আপডেট: ১২ মার্চ ২০২২ ১০:৪৮
Share:

পুলওয়ামায় এখনও আটকে দুই জঙ্গি। ফাইল চিত্র ।

জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা, গান্দেরবল এবং হান্দওয়ারা জেলায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে সঙ্ঘাতে মৃত্যু হল চার জঙ্গির। পুলওয়ামায় আরও দুই জঙ্গিকে বাহিনী ঘিরে ফেলেছে বলে জানিয়েছেন জম্মু ও কাশ্মীর পুলিশের কর্মকর্তারা। এই প্রসঙ্গে কাশ্মীর পুলিশের আইজিপি বলেন, ‘‘শুক্রবার রাতে কাশ্মীরের চার-পাঁচটি জায়গায় অভিযান চালিয়েছিল যৌথবাহিনী। এই অভিযানে এক পাকিস্তানি জঙ্গি-সহ দু’জন জইশ জঙ্গিকে পুলওয়ামায় নিকেশ করা হয়েছে। হান্দওয়ারা এবং গান্দেরবলেও যৌথবাহিনীর অভিযান চলাকালীন দুই লস্কর জঙ্গিকে খতম করা হয়েছে।’’

Advertisement

একটি সংবাদ সংস্থার সঙ্গে কথা বলার সময় জম্মু ও কাশ্মীর পুলিশের ডিজি বলেন, ‘‘জম্মু ও কাশ্মীরের উত্তর, দক্ষিণ এবং মধ্য কাশ্মীরের বিভিন্ন এলাকায় যৌথবাহিনীর অভিযান চলে। তার মধ্যে তিনটি জায়গায় যৌথবাহিনী এবং জঙ্গিদের মধ্যে গুলির লড়াই চলে।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে যে, পুলওয়ামার চেওয়া কালান এলাকায়, গান্দেরবলের সার্চ এলাকায় এবং হান্দওয়ারার রাজওয়ার এলাকায় তল্লাশি অভিযান চালানোর সময় জঙ্গি এবং যৌথবাহিনীর মধ্যে এই সঙ্ঘাত শুরু হয়। পুলওয়ামার চেওয়া কালান এলাকায় অভিযান চালানোর সময় হঠাত্ই যৌথবাহিনীক লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে লুকিয়ে থাকা জঙ্গিরা। গুলির লড়াইয়ে মৃত্যু হয় দুই জঙ্গির।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন