Kashmir

ভোট মিটতেই জঙ্গি হামলা, বারামুলায় আধাসেনার ক্যাম্পে ছোড়া হল গ্রেনেড

মঙ্গলবার সন্ধ্যা ৭টা নাগাদ শ্রীনগর থেকে ৪৫ কিলোমিটার উত্তর-পশ্চিমে বারামুলা জেলার সোপোরে সিআরপিএফের ১৭৯ নম্বর ব্যাটালিয়নে হানা দেয় জঙ্গিরা।

Advertisement

সংবাদ সংস্থা

বারামুলা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২০ ২২:১৭
Share:

— ফাইল চিত্র

জম্মু-কাশ্মীরে জেলা উন্নয়ন পরিষদের ভোট শেষ হওয়ার কিছু ক্ষণের মধ্যেই জঙ্গি হামলা সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স (সিআরপিএফ)-এর ক্যাম্পে। মঙ্গলবার বারামুলায় সিআরপিএফের ক্যাম্পে গ্রেনেড ছোড়া হয়। তবে ওই হামলায় কেউ হতাহত হননি বলেই সংবাদ সংস্থা জানাচ্ছে।

Advertisement

মঙ্গলবার সন্ধ্যা ৭টা নাগাদ শ্রীনগর থেকে ৪৫ কিলোমিটার উত্তর-পশ্চিমে বারামুলা জেলার সোপোরে সিআরপিএফের ১৭৯ নম্বর ব্যাটালিয়নে হানা দেয় জঙ্গিরা। ক্যাম্পের গেট লক্ষ করে ছোড়া হয় গ্রেনেড। ক্যাম্পে ঢোকার গেটের কাছেই বিস্ফোরণ ঘটে। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। গ্রেনেড হামলার পর ক্যাম্পের চারপাশে তল্লাশি চালান জওয়ানরা। কারা ওই হামলার সঙ্গে যুক্ত তা খতিয়ে দেখা হচ্ছে।

মঙ্গলবার জম্মু-কাশ্মীরের জেলা উন্নয়ন পরিষদের দ্বিতীয় দফার ভোট ছিল। মোট ২৮০টির মধ্যে ভোট হয় ৪৩টি আসনে। নির্বাচন ঘিরে নিরাপত্তার আরও কড়াকড়ি করা হয়েছে উপত্যকা জুড়ে।

Advertisement

আরও পড়ুন: বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে নতুন ঘূর্ণিঝড়! ‘বুরেভি’ ধেয়ে আসছে কেরল উপকূলের দিকে

আরও পড়ুন: কৃষকদের সঙ্গে কেন্দ্রীয় সরকারের বৈঠক ব্যর্থ, বৃহস্পতিবার ফের আলোচনার সম্ভাবনা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন