চোরাশিকারির দলে পুলিশও, গ্রেফতার ৯

দু’দফায় অভিযান চালিয়ে এক পুলিশ কর্মী-সহ ন’জন গন্ডার শিকারি ও খড়্গ কারবারীকে ধরল পুলিশ। আবারও চোরাশিকারিদের সঙ্গে আইনরক্ষকদের আঁতাতের ঘটনা সামনে এল। পুলিশ সূত্রে খবর, কাল ভোরে বিশ্বনাথ চারিয়ালির গোহপুর থানার পুলিশ খবর পায়, পাঁচ শিকারির একটি দল জামুগুড়িহাট থেকে গোহপুর আসছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গুয়াহাটি শেষ আপডেট: ০৩ মে ২০১৫ ১২:৩১
Share:

দু’দফায় অভিযান চালিয়ে এক পুলিশ কর্মী-সহ ন’জন গন্ডার শিকারি ও খড়্গ কারবারীকে ধরল পুলিশ। আবারও চোরাশিকারিদের সঙ্গে আইনরক্ষকদের আঁতাতের ঘটনা সামনে এল। পুলিশ সূত্রে খবর, কাল ভোরে বিশ্বনাথ চারিয়ালির গোহপুর থানার পুলিশ খবর পায়, পাঁচ শিকারির একটি দল জামুগুড়িহাট থেকে গোহপুর আসছে। গোহপুরে পুলিশের টহলদার বাহিনী একটি গাড়ি থামিয়ে ওই দলটিকে ধরে। তাদের কাছ থেকে একটি দেড় কিলোগ্রাম ওজনের খড়্গও মেলে। ধৃত আব্দুল রশিদ, বাবুল হুসেন, আব্দুল কালাম ও হানিফ আলি জানায়, তারা লখিমপুরের বান্দরদোয়াতে খড়্গ বিক্রি করতে যাচ্ছিল। এর পর পুলিশ তাদের দিয়ে খড়্গক্রেতাদের ফোন করিয়ে নির্দিষ্ট স্থানে ডেকে আনে। ৪ ব্যক্তি গাড়িতে ও এক ব্যক্তি মোটরসাইকেলে খড়্গ কিনতে হাজির হয়। পুলিশ তাদের ধরে। গাড়িতে থাকা ৪ ব্যক্তির মধ্যে এক জন কলকাতার বাসিন্দা গৌতম দত্ত। তিনি বর্তমানে অরুণাচল পুলিশের বিশেষ শাখায় কর্মরত বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন