Treasure

‘গুপ্তধন’-এর লোভ দেখিয়ে ডেকে এনে তিন জনকে খুন, গাড়ির ভিতর দেহ পুড়িয়ে ফেরার অভিযুক্তেরা

শুক্রবার রাতে টুমাকুরুর কাছে কুচাঙ্গি গ্রামে হ্রদের ধারে পড়ে ছিল পুড়ে যাওয়া একটি গাড়ি। তার ভিতর থেকেই তিন জনের দেহ উদ্ধার করা হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১৪:৫৪
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

গাড়ির ভিতর তিনটি অর্ধদগ্ধ দেহ। কর্নাটকের টুমাকুরু জেলায় উদ্ধার করা হয়েছে তিন জনের দেহ। নিহতেরা মেঙ্গালুরুর বেলথাঙ্গারি তালুকের বাসিন্দা। পুলিশের প্রাথমিক অনুমান, ‘গুপ্তধন’-এর লোভ দেখিয়ে নিয়ে এসে তাঁদের খুন করা হয়েছে। খুনের আগে লুঠপাট করা হয়েছে।

Advertisement

শুক্রবার রাতে টুমাকুরুর কাছে কুচাঙ্গি গ্রামে হ্রদের ধারে পড়ে ছিল পুড়ে যাওয়া একটি গাড়ি। তার ভিতর থেকেই তিন জনের দেহ উদ্ধার করা হয়। টুমাকুরুর পুলিশ সুপার অশোক কেভি জানিয়েছেন, এই খুনের নেপথ্যে যে গোষ্ঠী রয়েছে, তার বিষয়ে অনেক তথ্যই তাঁদের হাতে এসেছে। শীঘ্রই তাঁদের গ্রেফতার করা হবে।

অশোক জানিয়েছেন, ফরেনসিক রিপোর্ট থেকে জানা গিয়েছে, তিন জনকে অন্য কোথাও খুন করা হয়েছিল। তার পর তাঁদের দেহ টুমাকুরুতে এনে পুড়িয়ে দেওয়া হয়েছে। পুলিশের একটি সূত্র জানিয়েছে, ‘গুপ্তধন’-এর লোভ দেখিয়ে তাঁদের ডাকা হয়েছিল। অভিযুক্তেরা জানান, প্রচুর সোনা রয়েছে তাঁদের কাছে। কম দামে সেগুলি বিক্রি করা হবে। টাকা নিয়ে নির্দিষ্ট জায়গায় আসতে বলা হয়েছিল তাঁদের। তাঁরা এলে তাঁদের খুন করে টাকা লুঠ করা হয় বলে অভিযোগ পুলিশের। এর পর টুমাকুরুতে নিয়ে গিয়ে গাড়ির ভিতর দেহ পুড়িয়ে দেওয়া হয়। পুলিশের অনুমান, এই ঘটনার নেপথ্যে রয়েছেন ছ’জন। তাঁদের খোঁজ চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন