Superstar Yash

প্রিয় অভিনেতার জন্মদিন! ‘হ্যাপি বার্থ ডে’ লেখা ব্যানার লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট তিন, মৃত্যু

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই দুর্ঘটনায় আরও তিন জন আহত হয়েছেন। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ১৬:২৩
Share:

জনপ্রিয় কন্নড় অভিনেতা যশ। —ফাইল চিত্র ।

প্রিয় অভিনেতার জন্মদিন উপলক্ষে ব্যানার লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল তিন যুবকের। কর্নাটকের গদাগে ঘটনাটি ঘটেছে। সোমবার কর্নাটকের জনপ্রিয় তারকা তথা ‘কেজিএফ’ খ্যাত অভিনেতা যশের জন্মদিন। সেই কারণেই ভোরবেলা গদগ জেলার সুরনাগি গ্রামে একটি উঁচু জায়গায় ব্যানার লাগাতে গিয়েছিলেন ওই তিন যুবক। তখনই দুর্ঘটনা ঘটে। ব্যানার লাগানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই তিন যুবকের। মৃত তিন যুবকের নাম হনুমন্ত হরিজন (২৪), মুরালি নাদুভিনামানি (২০) এবং নবীন গাজি (২০)।

Advertisement

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই দুর্ঘটনায় আরও তিন জন আহত হয়েছেন। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সংবাদমাধ্যম ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’-এর প্রতিবেদন অনুযায়ী, এই প্রসঙ্গে গদাগের পুলিশ সুপার বাবাসাহেব নেমাগৌদা বলেছেন, “ব্যানার লাগানোর সময় ওই যুবকদের মধ্যে তিন জন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গিয়েছেন। তিন জন আহত। ব্যানারটিতে একটি ধাতব পাত ছিল, যা একটি বৈদ্যুতিক তারের সংস্পর্শে আসে। এই ঘটনায় লক্ষেশ্বর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখব।”

Advertisement

ঘটনাস্থল পরিদর্শন করে শিরহাট্টির বিধায়ক চন্দ্রু লামানি জনসাধারণকে কোনও ধাতব পাতযুক্ত ব্যানার না লাগানোর অনুরোধ করেছেন। অভিনেতা যশকে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করার জন্য অনুরোধও করেছেন চন্দ্রু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন