Tiktok

টিকটক ভিডিয়ো দেখে তিন বছর আগে পালিয়ে যাওয়া স্বামীকে খুঁজে পেলেন স্ত্রী!

সম্প্রতি জয়প্রদার এক আত্মীয় তাঁকে একটি টিকটক ভিডিয়ো দেখান। সেই ভিডিয়োতে তৃতীয় লিঙ্গের একজনের সঙ্গে সুরেশকে দেখতে পান জয়প্রদা।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ০৩ জুলাই ২০১৯ ১৪:১১
Share:

টিকটক ভিডিয়ো ফিরিয়ে দিল পলাতক স্বামীকে। প্রতীকী ছবি।

তামিলনাড়ুর ভিল্লুপুরমে দুই বাচ্চা নিয়ে থাকতেন জয়াপ্রদা ও সুরেশ। ২০১৬-তে বাইরে কাজ করতে যাচ্ছে বলে চলে গিয়েছিলেন সুরেশ। তার পর আর ফেরেননি। সুরেশ না ফেরায় পুলিশের কাছে নিখোঁজ ডায়েরিও করেছিল জয়াপ্রদা। কিন্তু খোঁজ পাননি সুরেশের। সম্প্রতি জয়প্রদার এক আত্মীয় তাঁকে একটি টিকটক ভিডিয়ো দেখান। সেই ভিডিয়োতে তৃতীয় লিঙ্গের একজনের সঙ্গে সুরেশকে দেখতে পান জয়প্রদা। তার পরই বিষয়টি জানান পুলিশের কাছে। ওই টিকটক ভিডিয়োর রেশ ধরেই পুলিশ খুঁজে বের করে সুরেশকে।

Advertisement

টিকটক দেখতে দেখতে জয়াপ্রদার এক আত্মীয়ই খুঁজে পান সেই ভিডিয়ো। এই ভিডিয়োর ব্যক্তিকে দেখে সুরেশ বলে মনে হয় তাঁর। তিনি তার পর সেই ভিডিয়ো দেখান জয়াপ্রদাকে। ভিডিয়ো দেখেই জয়াপ্রদা চিনতে পারেন সুরেশকে। তার পর ভিল্লুপুরম থানার অফিসারদের বিষয়টি জানান তিনি।

সেই ভিডিয়োতে সুরেশকে দেখা গিয়েছিল এক জন তৃতীয় লিঙ্গের মানুষের সঙ্গে। ভিল্লুপুরমের আর এক তৃতীয় লিঙ্গের ব্যক্তির সাহায্যে সুরেশের সঙ্গীর খোঁজ পায় পুলিশ। সেখানেই খোঁজ মেলে সুরেশের। পুলিশ জানিয়েছে, বাড়িতে থেকে পালিয়ে হসুরে একটি ট্রাকটর কোম্পানিতে মেকানিকের কাজ করছিল সুরেশ। সঙ্গে ওই তৃতীয় লিঙ্গের ব্যক্তির সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল তাঁর। তাঁরা এক সঙ্গেই থাকতেন।

Advertisement

এর পর সুরেশকে পাকড়াও করে গ্রামে নিয়ে আসে পুলিশ। সেখানে ওই দম্পতির কাউন্সেলিংও করানো হয়। তার পর তাঁদের বাড়ি পাঠানো হয়। মাদ্রাজ হাইকোর্টের নির্দেশে বন্ধ হয়ে যাওয়া টিকটকই জয়াপ্রদার কাছে ফিরিয়ে দিল তাঁর পলাতক স্বামী সুরেশকে।

আরও পডুন: চোরাশিকারীদের হাতে মৃত মাকে জাগাতে গন্ডার শাবকের আকুতিতে নেটিজেনদের চোখে জল

আরও পডুন: দুষ্টুমির ‘শাস্তি’, গলায় পা দিয়ে মেঝেয় চেপে ধরে কুড়ুল দিয়ে শিশুর গলা কাটতে উদ্যত শিক্ষক!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন