Abhishek Banerjee

Abhishek Banerjee: বিপ্লব দেব এখন ‘বিগ ফ্লপ দেব’! ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে কটাক্ষ অভিষেকের

বিপ্লবকে কটাক্ষ করে অভিষেক বলেন, ‘‘আপনার পাড়ার ক্লাবের সম্পাদক হওয়ার যোগ্যতা নেই। আইন-আদালত মানেন না। বিন তুঘলকের মতো আচরণ করছেন।’’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

আগরতলা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২১ ১৭:৪৬
Share:

বিপ্লব দেব সরকারকে বিঁধে অভিষেক বলেন, ‘‘কাল কোর্টে জিতেছি, '২৩-এ ভোটে জিতবো।’’ ফাইল ছবি।

সভা করতে পারবেন কি না, তা নিয়ে তুমুল টানাপড়েন চলেছে তৃণমূল ও ত্রিপুরার বিজেপি সরকারের মধ্যে। হাই কোর্টকে হস্তক্ষেপ করতে হয়েছে। শেষ পর্যন্ত পূর্ব নির্দিষ্ট জায়গাতেই সভা করতে পেরেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর সেই সভা থেকে একের পর এক আক্রমণ শানিয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে নিশানা করে।

Advertisement

রবিবার রাজীব বন্দ্যোপাধ্যায়ের ‘ঘর ওয়াপসি’র সভায় অভিষেক ছিলেন আক্রমণাত্মক মেজাজে। শুরু থেকে শেষ পর্যন্ত একের পর এক বাছা বাছা বিশেষণে বিঁধেছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে। কখনও অভিষেক বিপ্লবকে আক্রমণ করে বলেছেন, ‘বিগ ফ্লপ দেব’, আবার কখনও ছুটির দিন রবিবার এই সভার কথা মনে করিয়ে জানিয়েছেন, ‘ছুটির দিনে বিপ্লববাবুর ছুটি হয়ে গেল’।

রবিবারের সভা করতে গিয়ে তাঁদের হাই কোর্ট পর্যন্ত ছুটতে হয়েছে, সে দিকে ইঙ্গিত করে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সরাসরি বিপ্লব দেব সরকারকে বিঁধে বলেন, ‘‘কাল কোর্টে জিতেছি, '২৩-এ ভোটে জিতবো।’’

Advertisement

শুধু সরকারকেই নয়, এ দিন নিশানা থেকে বাদ যাননি ব্যক্তি বিপ্লব দেবও। অভিষেক বলেন, ‘‘আপনার একটা পাড়ার ক্লাবের সম্পাদক হওয়ার যোগ্যতা নেই। আপনি আইন-আদালত কিছুই মানেন না। বিন তুঘলকের মতো আচরণ করছেন সারাদিন। লক্ষ লক্ষ চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় এসেছেন, কিন্তু একটি চাকরিও দিতে পারেননি। বরং ১০ হাজারের বেশি তরুণের চাকরি কেড়ে নিয়েছেন। বিপ্লব দেব নন, আপনি এখন ‘বিগ-ফ্লপ-দেব’।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন