Amit Shah

শাহের কনভয়ের সামনে টিআরএস নেতার গাড়ি! হায়দরাবাদে হস্তক্ষেপ স্বরাষ্ট্রমন্ত্রীর নিরাপত্তারক্ষীদের

হায়দরাবাদ সফরে গিয়ে একাধিক কর্মসূচিতে যোগ দেওয়ার কথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। সেখানেই তাঁর কনভয়ের নিরাপত্তা বিঘ্নিত হওয়ার অভিযোগ উঠল।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৫:৫৮
Share:

হায়দরাবাদে শাহের কনভয়ের সামনে টিআরএস নেতার গাড়ি। টুইটার থেকে নেওয়া।

হায়দরাবাদে তেলঙ্গানা রাষ্ট্রীয় সমিতির (টিআরএস) নেতার গাড়ি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কনভয়ের সামনে। শাহের নিরাপত্তাররক্ষীদের হস্তক্ষেপে গাড়ি সরাতে হয় গোসুলা শ্রীনিবাসকে।

Advertisement

এ দিকে গোসুলার অভিযোগ, তাঁর গাড়িতে ভাঙচুর করা হয়েছে। ঘটনায় তিনি টেনশনে পড়ে গিয়েছিলেন বলেও জানা গিয়েছে। সংবাদ সংস্থা এএনআইকে তিনি বলেন, ‘‘গাড়িটা আচমকাই দাঁড়িয়ে পড়ে। আমি টেনশনে পড়ে গিয়েছিলাম। আমি পুলিশ আধিকারিকদের সঙ্গে কথা বলব। ওরা আমার গাড়ি ভাঙচুর করল। আমি চলে যাচ্ছি, এ সবের প্রয়োজন ছিল না।’’

হায়দরাবাদের মুক্তি দিবস উপলক্ষ্যে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিতে বর্তমানে হায়দরাবাদে আছেন অমিত। পাশাপাশি প্রধানমন্ত্রী মোদীর জন্মদিন উপলক্ষ্যে ‘সেবা কার্যক্রম’-এও যোগ দেবেন তিনি। সারা দিনের হায়দরাবাদ সফরে সরকারি স্কুল এবং ছাত্রাবাসকে শৌচাগার সাফ করারও যন্ত্র প্রদান করবেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন