Accident

গাড়িতে ধাক্কা দিয়ে কয়েক মিটার টেনে নিয়ে চলল ট্রাক, দুই চালকের বিবাদের জের!

একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, ট্রাক চালকের সঙ্গে গাড়ির চালকের বচসা হয়েছিল। তার পরেই গাড়িটিকে ধাক্কা দিতে দিতে এগিয়ে চলে ট্রাকটি।

Advertisement

সংবাদ সংস্থা

মিরাট শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫৪
Share:

চার চাকা গাড়িকে কয়েক মিটার টেনে নিয়ে গেল ২২ চাকার ট্রাক। ছবি: টুইটার।

প্রথমে সজোরে ধাক্কা। তার পর চার চাকা গাড়িকে কয়েক মিটার টেনে নিয়ে গেল ২২ চাকার ট্রাক। কোনও মতে প্রাণে বাঁচল গাড়ির সওয়ারিদের। রবিবার রাতে উত্তরপ্রদেশের মেরঠে ঘটেছে এই কাণ্ড।

Advertisement

একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, ট্রাক চালকের সঙ্গে গাড়ির চালকের বচসা হয়েছিল। তার পরেই গাড়িটিকে ধাক্কা দিতে দিতে এগিয়ে চলে ট্রাকটি। কোনও মতে গাড়ি থেকে নেমে পালিয়ে যান চার জন সওয়ারি।

ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারা (খুনের চেষ্টা) মামলা রুজু করেছে পুলিশ। তদন্ত শুরু করেছে। ট্রাকের চালককে আটক করা হয়েছে।

Advertisement

দু’দিন আগেই মিরাটের রাস্তায় একটি ঘোড়ায় টানা গাড়িকে ধাক্কা দেয় একটি ট্রাক। প্রাণ হারান তিন জন। তাঁদের মধ্যে রয়েছেন দুই ভাই। গত শনিবার ভোরে বিয়ে বাড়ি থেকে ঘোড়ায় টানা গাড়ি করে ফিরছিলেন পাঁচ আরোহী। ইনচাউলি থানার স্টেশন হাউস অফিসার জিতেন্দ্রকুমার দুবে জানিয়েছেন, ট্রাকের ধাক্কায় প্রাণ গিয়েছে সীতারাম (৪৫), তৌফিক (২০), আহজাজ (২৪)-এর। নাভেদ এবং রবি নামে দু’জন গুরুতর জখম হন। দুর্ঘটনায় ঘোড়াটিরও মৃত্যু হয়েছে। মৃত সীতারামের ছেলে প্রদীপের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন