Kiren Rijiju

জম্মু-কাশ্মীরে কেন্দ্রীয় আইনমন্ত্রীর গাড়ির ধাক্কা ট্রাকে, অক্ষত আছেন কিরেন রিজিজু

জম্মু থেকে শ্রীনগর যাওয়ার পথে রামবান জেলায় একটি ট্রাককে ধাক্কা মারে কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরেন রিজিজুর গাড়ি। তবে দুর্ঘটনায় কেউ হতাহত হননি। মন্ত্রীও সম্পূর্ণ সুরক্ষিত আছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শ্রীনগর শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ২১:১৯
Share:

জম্মু-কাশ্মীরে দুর্ঘটনায় কেন্দ্রীয় আইনমন্ত্রীর গাড়ি। ছবি— পিটিআই।

কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরেন রিজিজুর গাড়িতে ট্রাকের ধাক্কা। অল্পের জন্য রক্ষা পেলেন কিরেণ। দুর্ঘটনাটি ঘটেছে জম্মু-কাশ্মীরের রামবান জেলায়। কেন্দ্রীয় মন্ত্রী জম্মু থেকে শ্রীনগর যাচ্ছিলেন। তখনই দুর্ঘটনাটি ঘটে। সকলেই সুরক্ষিত আছেন বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা এএনআইকে স্থানীয় পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় কেউ আহত হননি। সম্পূর্ণ সুরক্ষিত আছেন মন্ত্রীও। দুর্ঘটনার পরেই মন্ত্রীকে অন্য গাড়িতে গন্তব্যের দিকে রওনা করিয়ে দেওয়া হয়। জানা গিয়েছে, রামবান জেলায় একটি ট্রাককে ধাক্কা মারে কিরেনের গাড়ি।

বিবৃতিতে রামবান পুলিশ জানিয়েছে, ‘‘আজ (শনিবার), জম্মু থেকে শ্রীনগর যাচ্ছিলেন কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরেন রিজিজু। সেই সময় তাঁ গাড়ি একটি ছোট দুর্ঘটনায় পড়ে। তবে দুর্ঘটনায় কেউ আহত হননি। দুর্ঘটনার পরেই মন্ত্রীকে অন্য একটি গাড়িতে গন্তব্যে পৌঁছে দেওয়া হয়েছে।’’

Advertisement

প্রসঙ্গত, শনিবারই জম্মু-কাশ্মীর সফরে যান কিরেন। সেখানে জম্মু বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন