Gurugram

গাড়ির ডিকি থেকে ওড়ানো হচ্ছে মুঠো মুঠো টাকা, ‘ফরজি’র অনুকরণ করতে গিয়ে পুলিশের জালে দুই

ভাইরাল ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, দিল্লির নম্বর প্লেট লাগানো গাড়িটি একটি রাস্তা দিয়ে ছুটে চলেছে। গাড়িটির ডিকিতে একজন বসে মুঠো মুঠো টাকা রাস্তা ছড়িয়ে দিচ্ছেন।

Advertisement

সংবাদ সংস্থা

গুরুগ্রাম শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ২৩:৩০
Share:

গাড়ি থেকে ওড়ানো হচ্ছে টাকা। ছবি: টুইটার।

‘ফরজি’ ওয়েব সিরিজের দৃশ্যটি মনে আছে? যেখানে পুলিশের হাত থেকে বাঁচতে সিরিজের অন্যতম দুই চরিত্র সন্দীপ এবং ফিরোজ় গাড়ির ডিকিতে থরে থরে সাজানো নকল নোট উড়িয়ে দিচ্ছেন। ‘ফরজি’র সেই দৃশ্যই অনুকরণ করতে দেখা গেল গুরুগ্রামের রাস্তায়। সমাজমাধ্যমে ভাইরাল হল সেই ভিডিয়ো।

Advertisement

ভাইরাল ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, দিল্লির নম্বর প্লেট লাগানো গাড়িটি একটি রাস্তা দিয়ে ছুটে চলেছে। গাড়িটির ডিকিতে একজন বসে মুঠো মুঠো টাকা রাস্তা ছড়িয়ে দিচ্ছেন। যিনি টাকা ওড়াচ্ছেন তাঁর মুখ অবশ্য রুমাল দিয়ে ঢাকা রয়েছে। গুরুগ্রামের গল্ফ কোর্স রোডের এই ভিডিয়োটি ভাইরাল হতেই আসরে নামে ডিএলএফ গুরুগ্রাম থানার পুলিশ। অ্যাসিট্যান্ট পুলিশ কমিশনার বিকাশ কৌশিক সর্বভারতীয় সংবাদ সংস্থাকে জানিয়েছেন, “পুলিশ সমাজমাধ্যমের মারফত বিষয়টি জানতে পেরেছে। বিষয়টি নজরে আসতেই ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। দুই অভিযুক্তকে শণাক্তও করা হয়েছে।”

‘ফরজি’র সন্দীপ এবং ফিরোজ পালিয়ে যেতে সক্ষম হলেও এ ক্ষেত্রে পালাতে পারেননি অভিযুক্ত দুই ব্যক্তি। এই ভিডিয়ো ভাইরাল হওয়ার খানিকক্ষণ পরেই পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন ভাইরাল হওয়া দুই ব্যক্তি। এসিপি বিকাশ কৌশিক জানিয়েছেন, ধৃত দু’জনের নাম জোরাওয়ার সিংহ কলসি এবং গুরপ্রীত সিংহ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন