Madhya Pradesh Accident

মত্ত যুবকের গাড়ির ধাক্কায় দুই বিজেপি নেতার মৃত্যু, ২০০ মিটার দূরে ছিটকে দু’টুকরো হল বাইক

পুলিশ সূত্রে খবর, ফ্লাইং অ্যাকাডেমির এক পাইলট মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি নিয়ে কেরামতি দেখাচ্ছিলেন। এক হাতে বিয়ারের ক্যান, অন্য হাতে স্টিয়ারিং ছিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ১৬:০৫
Share:

দুর্ঘটনার দৃশ্য (বাঁ দিকে)। দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

লোকসভা ভোটের কাজ সেরে রাস্তার ধারে দলীয় কার্যালয়ের বাইরে বাইকে বসে গল্প করছিলেন তিন বিজেপি নেতা। সেই সময় আচমকাই একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সেই বাইকে ধাক্কা মারে। দুই বিজেপি নেতা বাইকসমেত ২০০ মিটার দূরে ছিটকে পড়েন। বাইকটি দু’টুকরো হয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই নেতার। গুরুতর আহত আরও এক নেতা। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গুনা জেলায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ফ্লাইং অ্যাকাডেমির এক পাইলট মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি নিয়ে কেরামতি দেখাচ্ছিলেন। এক হাতে বিয়ারের ক্যান, অন্য হাতে স্টিয়ারিং ছিল। সেই অবস্থাতেই কেরামতি দেখাচ্ছিলেন। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বিয়ারের ক্যান ছিটকে পড়ে ব্রেক প্যাডেলের নীচে আটকে যায়। তার পরই তিন বিজেপি নেতাকে গিয়ে সজোরে ধাক্কা মারে গাড়িটি।

পুলিশ জানিয়েছে, মৃত দুই বিজেপি নেতার নাম কমলেশ যাদব এবং আনন্দ মরগানা। আহত বিজেপি নেতার নাম মনোজ ধাকড়। স্থানীয়রা গাড়িচালককে মারধর করে পুলিশের হাতে তুলে দেন। এই দুর্ঘটনার খবর পেয়ে শুক্রবার সকালে গুনায় হাজির হন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা জ্যোতিরাদিত্য শিন্ডে। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে ‘হিট অ্যান্ড রান’-এর মামলা দায়ের করেছে পুলিশ। গ্রেফতারও করা হয়েছে তাঁকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন