Drunkard

Delhi: ‘দীপক কোথায়?’, পার্কে বসা তিন বন্ধু উত্তর দিতে না পারায় ছুরি দিয়ে হামলা দুই মত্তের

স্থানীয়রা তিন বন্ধুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। তিন জনেরই হাতে এবং পেটে আঘাত লেগেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১৮:১০
Share:

প্রতীকী ছবি।

পার্কে বসে গল্প করছিলেন তিন বন্ধু। হঠাৎই সেখানে এসে হাজির হন দুই মত্ত। ওই তিন জনকে তাঁরা জিজ্ঞাসা করতে শুরু করেন, ‘দীপক কোথায়?’ দুই মত্তের এমন প্রশ্নে হকচকিয়ে যান তিন বন্ধু। কে দীপক? কেনই বা তাঁদের কাছে দীপকের কথা জিজ্ঞাসা করছেন ওই দু’জন— এ সব ভাবতে ভাবতে যখন তিন জনের কেউই ঠিক উত্তর দিতে পারলেন না, বেজায় চটে যান দুই মত্ত।

Advertisement

অভিযোগ, এর পরই তিন বন্ধুর উপর ছুরি নিয়ে হামলা চালান দুই মত্ত। এই হামলায় রোহিত, শিবম এবং মণীশ নামে তিন জন আহত হন। হামলা থেকে বাঁচতে মণীশও ইট নিয়ে দুই মত্তের দিকে তেড়ে যান। পাল্টা হামলার মুখে পড়ে অভিযুক্তরা সেখান থেকে পালান।

স্থানীয়রা তিন বন্ধুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। তিন জনেরই হাতে এবং পেটে আঘাত লেগেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। পুলিশকে রোহিত জানিয়েছেন, কয়েক দিন আগেই ওই দুই মত্তকে পার্কে ঢুকতে নিষেধ করেছিলেন। রোহিতের দাবি, প্রতিশোধ নিতেই হামলা চালিয়েছেন দুই মত্ত। তবে দীপক কোথায়, এই দীপকই বা কে, সে বিষয়ে তাঁরা কিছু জানেন না বলে জানিয়েছেন রোহিত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন