Tamil Nadu Clash

ছাত্রদের দুই দলের মধ্যে সংঘর্ষ, পাথর-লাঠি নিয়ে হামলা, চেন্নাইয়ের রেল স্টেশনে হুলস্থুল

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি লোকাল ট্রেন ওই স্টেশনে থামতেই কয়েক জন ছাত্র স্টেশনে নামেন। সেখানে আগে থেকেই অপেক্ষা করছিল ছাত্রদের অন্য দলটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১১:০৫
Share:

স্টেশনে ছাত্রদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

ছাত্রদের দুই দলের মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল চেন্নাইয়ের এক রেল স্টেশন। ইট, পাথর এবং লাঠি নিয়ে দুই দল সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই ঘটনায় স্টেশনে আতঙ্ক ছড়ায়। পরিস্থিতি সামাল দিতে রেল পুলিশ ঘটনাস্থলে আসে। তিন ছাত্রকে গ্রেফতার করা হয়। বাকিদের খোঁজে স্থানীয় থানাগুলির সঙ্গে যোগাযোগ করা হয়েছে বলে রেল পুলিশ সূত্রে খবর।

Advertisement

ঘটনাটি বুধবারের। চেন্নাইয়ের পাট্টারাভক্কম রেল স্টেশনে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি লোকাল ট্রেন ওই স্টেশনে থামতেই কয়েক জন ছাত্র স্টেশনে নামেন। সেখানে আগে থেকেই অপেক্ষা করছিল ছাত্রদের অন্য দলটি। ওই ছাত্রেরা ট্রেন থেকে নামতেই তাঁদের উপর ইট, পাথর নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ। পাল্টা হামলাও হয়। স্টেশনে এই পরিস্থিতি চলছে দেখেই যাত্রীরা আতঙ্কে দৌড়দৌড়ি শুরু করে দেন। পরিস্থিতি সামাল দিতে রেল পুলিশ আসে। অতিরিক্ত বাহিনীও ডাকা হয়।

পুলিশ এসে ছাত্রদের ধরার চেষ্টা করলে তাঁরা পালিয়ে যান। তবে তিন ছাত্রকে ধরে ফেলে তারা। জানা গিয়েছে, ওই ছাত্রেরা দু’টি কলেজের। এক দল পাচাইয়াপ্পান কলেজের ছাত্র। অন্য দলটি প্রেসিডেন্সি কলেজের। দীর্ঘ দিন ধরেই এই দুই কলেজের ছাত্রদের মধ্যে একটা ঝামেলা চলছিল। এর আগেও তাঁরা বেশ কয়েক বার ঝামেলায় জড়ান। এই ঝামেলায় যাঁরা জড়িত ছিলেন তাঁদের খুঁজে বার করার জন্য পুলিশের একটি বিশেষ দল গঠন করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন