Dog

স্কুটারে বেঁধে কুকুরকে টানল গাজিয়াবাদের দুই যুবক!

স্কুটারের পেছনে একটি কুকুরকে বেঁধে তিন কিলোমিটার টেনে নিয়ে গেল দুই ব্যক্তি। যন্ত্রণায় কাতরাতে কাতরাতে অবশেষে মৃত্য হল সেই কুকুরটির।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৮ ১৪:৪৯
Share:

এ ভাবেই অত্যাচারিত হয়েছিল কুকুরটি। অলঙ্করণে তিয়াসা দাস।

স্কুটারের পেছনে একটি কুকুরকে বেঁধে তিন কিলোমিটার টেনে নিয়ে গেল দুই ব্যক্তি। যন্ত্রণায় কাতরাতে কাতরাতে অবশেষে মৃত্য হল সেই কুকুরটির। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের শহিদনগরে। ঘটনাটি জানাজানি হওয়ার পর থেকেই সমালোচনার ঝড় উঠেছে সমাজের বিভিন্ন মহলে।

Advertisement

নাসিফ ও তৌসিফ নামের দুই ব্যক্তি শুক্রবার সন্ধ্যায় স্কুটারে একটি কুকুরকে বেঁধে শহিদনগর থেকে রাজেন্দ্রনগর অবধি নিয়ে যায়। একটি কুকুরের উপর এ রকম নারকীয় অত্যাচার দেখতে পেয়ে রাজেন্দ্র নগরে তাঁদের স্কুটার আটকায় কিছু পথচারী। তারাই কুকুরটিকে উদ্ধার করে নিকটবর্তী সঞ্জয় গাঁধী অ্যানিম্যাল কেয়ার সেন্টারে নিয়ে যায়।

সেখানে নিয়ে যাওয়ার পর পশু চিকিত্সকরা প্রাথমিক চিকিত্সার পরও বাঁচাতে পারেননি কুকুরটিকে। জানা গিয়েছে, মাত্র ২০ দিন আগে ওই কুকুরটি পাঁচটি সন্তানের জন্ম দিয়েছিল।

Advertisement

আরও পড়ুন: ‘হাওয়া হাওয়া’ গানে ভারতীয় সেনার নাচ, ভিডিয়ো ভাইরাল

যে পথচারীরা কুকুরটিকে উদ্ধার করেছিল, তাঁরাই স্থানীয় পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। তাঁদের অভিযোগ পেয়ে ওই দুই অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন: অণু, পরমাণু, অ্যাক্টিভেশন এনার্জি! ‘রাসায়নিক’ বিয়ের চিঠি ভাইরাল

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরাবাংলা খবরপেতে পড়ুন আমাদেরদেশবিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন